হোমকলকাতামধ্যমগ্রামে করোনা-আক্রান্ত নার্স, এলাকায় আতঙ্ক, সচেতন থাকার পরামর্শ চেয়ারম্যানের

মধ্যমগ্রামে করোনা-আক্রান্ত নার্স, এলাকায় আতঙ্ক, সচেতন থাকার পরামর্শ চেয়ারম্যানের

মধ্যমগ্রামে করোনা-আক্রান্ত নার্স, এলাকায় আতঙ্ক, সচেতন থাকার পরামর্শ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিনিধি : মধ্যমগ্রামে করোনো-আক্রান্ত নার্সকে এখন কোয়ারেন্টিনে রাখা হয়েছে। কোয়ারেন্টিনে রাখা হয়েছে তাঁর স্বামী এবং ছেলেকেও। আক্রান্ত নার্স নাগেরবাজারে একটি বেসরকারি হাসপাতালে কাজ করেন। সেখান থেকেই তাঁর দেহে করোনা সংক্রমণ হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

মধ্যমগ্রাম পুর এলাকার ২৮ নম্বর ওয়ার্ডের মাইকেল নগরে গত কয়েক বছর ধরে ভাড়া রয়েছেন ওই নার্স। এই এলাকাটি মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যান রথীন ঘোষের ওয়ার্ডের অধীন। পুলিশ সূত্রে জানা গেছে, আক্রান্ত নার্স কেরালার বাসিন্দা হলেও, করোনা সংক্রমণ শুরু হওয়ার আগে বা পরে তিনি কেরালায় যাননি। তাই কীভাবে সংক্রমণ ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। সাম্প্রতিককালে এই পরিবারের সদস্যরা কাদের সংস্পর্শে এসেছিলেন, তাঁরা কোথায় কোথায় গিয়েছিলেন, এ সব তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। সেইসঙ্গে আক্রান্তের প্রতিবেশীদের ঘরেই থাকতে বলেছে পুলিশ।

কর্মস্থল থেকেই এই সংক্রমণ হয়েছে বলে ধারণা মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যান রথীন ঘোষের। তিনি জানিয়েছেন, গোটা ঘটনার ওপর নজর রাখা হচ্ছে। পুরসভার পক্ষ থেকে এলাকাটি স্যানিটাইজ করা হচ্ছে। তবে আতঙ্কিত না হয়ে এলাকার মানুষকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন রথীনবাবু।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img