হোমবিনোদনমা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

নিজস্ব প্রতিনিধি : মা হলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক । আজ ভোর ৫ টা নাগাদ কলকাতার বেসরকারী হাসপাতালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিলেন কোয়েল।

স্বাভাবিক ভাবেই এই কঠিন পরিস্থিতির মধ্যেও খুবই উচ্ছ্বসিত কোয়েলের পরিবার। দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন বাবা রঞ্জিত মল্লিকও। লকডাউনে এর থেকে ভালো খবর আর কিছুই হতে পারে না । মা ও ছেলে দুজনেই ভালো রয়েছে । এমনটাই জানিয়েছেন অভিনেতা রঞ্জিত মল্লিক।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কোয়েলের ছেলের ওজন ৩.১ কেজি হয়েছে। কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রামে পোস্টকার্ডের মাধ্যমে এই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে কোয়েলের উচ্ছ্বাস চোখেমুখে স্পষ্ট ধরা পড়েছিল।

সপ্তম বিবাহবার্ষিকীর সময়ই ভক্তদের সঙ্গে নিজের জীবনের সবথেকে খুশির বিষয়টি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর নিজের জন্মদিনে ছোটবেলার কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। এই অবস্থায় আর পাঁচটা মেয়ের মতনই নস্টালজিক হয়ে পড়েছিলেন কোয়েল।
সবমিলিয়ে আজ মল্লিকবাড়িতে খুশির হাওয়া তা বলার অপেক্ষা রাখেনা। চলছে নতুন অতিথিকে বরণ করে নেওয়ার তোড়জোর। খুব শীঘ্রই ছোট্ট সদস্যের দেখা মিলবে সোশ্যাল মিডিয়ায়,এমনটা আশা রাখছেন কোয়েলের ফ্যানেরা।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img