হোমবিনোদন'রাজনীতি নয়! দেশ ও রাজ্যের প্রধানকে মানতে বাধ্য': ঋতুপর্ণা সেনগুপ্ত

‘রাজনীতি নয়! দেশ ও রাজ্যের প্রধানকে মানতে বাধ্য’: ঋতুপর্ণা সেনগুপ্ত

‘রাজনীতি নয়! দেশ ও রাজ্যের প্রধানকে মানতে বাধ্য’: ঋতুপর্ণা সেনগুপ্ত

আজ, ৫ এপ্রিল রাত নটায় প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে আলো নিভিয়ে মোমবাতি, প্রদীপ, টর্চ বা মুঠোফোন-কিছু একটা জ্বালব। জ্বালব দেশের প্রধান এই নির্দেশ দিয়েছেন বলে। একই ভাবে রাজ্যের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় যা যা নির্দেশ দিয়েছেন যেমন, মাস্ক পরা, ভালো করে হাত ধোয়া, সামাজিক দূরত্ব মেনে চলা, সেল্ফ আইসোলেশনে থাকা— সমস্তটাই পালন করছি অক্ষরে অক্ষরে। কারণ, যাঁরা দেশের জন্য, রাজ্যের জন্য এভাবে প্রাণপাত করছেন একজন দেশবাসী এবং রাজ্যবাসী হিসেবে আমি তাঁদের নির্দেশ মানতে বাধ্য। আর পাঁচজনের মতোই। এখানে কেন রাজনীতির রং লাগছে?’

৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিটের জন্য পশ্চিমবঙ্গ সহ গোটা দেশে আলো বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মোদি। বদলে মোমবাতি, টর্চ, প্রদীপ বা মুঠোফোন জ্বালাতে বলেছেন। করোনা মোকাবিলায়  দেশ যে ঐক্যবদ্ধ বিষয়টি সবার নজরে আনতে। খবর, এরপরেই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বিজেপি তথা প্রধানমন্ত্রীর সমর্থনে বক্তব্য রাখেন।

রবিবার রাত ন’টায় প্রধানমন্ত্রীর মোমবাতি জ্বালানোর আর্জিকে সমর্থন করেন তিনি। সেই ভিডিও দু’টি নিজেদের হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট করে গেরুয়া শিবির। ইংরেজি ও হিন্দি দু’টি ভাষাতে সেখানে পরিষ্কার ভাবে অভিনেত্রী জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রীর রবিবার রাত ন’টায় আলো জ্বালানোর পরিকল্পনাকে পুরোপুরি সমর্থন করছেন।

দেখুন ঋতুর ভিডিও বার্তা

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img