হোম ব্যবসা ফিক্সড ডিপোজিটে আকর্ষণীয় সুদের হার নিয়ে এল বাজাজ ফিনান্স

ফিক্সড ডিপোজিটে আকর্ষণীয় সুদের হার নিয়ে এল বাজাজ ফিনান্স

অন্য ব্যাঙ্কের তুলনায় স্থায়ী আমানতে আকর্ষণীয় সুদের হার দিচ্ছে বাজাজ ফিনান্স। প্রবীণ নাগরিকদের ক্ষেত্রে বাজাজ ফিনান্সে ফিক্সড ডিপোজিটে সুদের হার 7.25%।

এছাড়া প্রবীণ নন, এমন সাধারণ নাগরিকরা বাজাজ ফিনসার্ভ ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে বিনিয়োগ করলে 0.10% অতিরিক্ত হারে সুদ পাবেন। সেক্ষেত্রে 7 শতাংশ পর্যন্ত সুদ মিলবে। ১ থেকে ৫বছর পর্যন্ত স্থায়ী আমানতে টাকা রাখা যেতে পারে।

বাজাজ ফিনান্স অনলাইন এফডি কেন সবচেয়ে নিরাপদ, তার 5টি কারণ উল্লেখ করেছেন কর্তৃপক্ষ।

  1. সর্বাধিক সুরক্ষা রেটিং : বাজাজ ফিনান্স এফডির আছে আইআরসিএর (ICRA) দ্বারা ক্রিসিল (CRISIL) এবং এমএএএ (MAAA)- এর সর্বাধিক সুরক্ষা রেটিং এফএএএ (FAAA)।
  2. গ্রাহকদের আস্থা : বর্তমানে এফডিতে লগ্নি করা গ্রাহকের সংখ্যা 2,50,000-রও বেশি।
  3. আকর্ষক আমানত খাতা: বাজাজ ফিনান্সের আমানত খাতায় জমা রয়েছে 23,000 কোটি টাকা।
  4. 0 দাবিহীন আমানত: ‘0 দাবিহীন আমানত’ থাকা এনবিএফসিগুলির একমাত্র বাজাজ ফিনান্স ত্রুটিহীন অভিজ্ঞতা ও সময়োচিত পেমেন্টের জন্য পরিচিত।
  5. কোম্পানির শক্তিশালী অবস্থান : যে কোনও এফডিতে বিনিয়োগের আগে, কোম্পানির অবস্থান এবং স্বতন্ত্র কর্মক্ষমতার মূল্যায়ন করা জরুরি। 2021 সালের জানুয়ারিতে প্রকাশিত বাজাজ ফিনসার্ভের ত্রৈমাসিক ফলাফলে দেখা যাচ্ছে, কোম্পানির নেট মুনাফার পরিমাণ বছরে ১৫% বৃদ্ধি পেয়েছে।

পাশাপাশি, যাঁরা মাসিক ভিত্তিতে সঞ্চয় বাড়াতে চান, তাঁদের জন্য বাজাজ ফিনান্স এনেছে সিস্টেমেটিক ডিপোজিট প্ল্যান (বা SDP)।

এটি বাজাজের প্রথম মাসিক সঞ্চয় প্রকল্প, যা ধাপে ধাপে সঞ্চয় বৃদ্ধিতে সাহায্য করে এবং মাসিক বিনিয়োগের পরিমাণ শুরু হয় মাত্র 5000 টাকা থেকে।

সবাই যা পড়ছেন

Akash-BYJU’S: ২ হাজার দুঃস্থ পড়ুয়াকে নিখরচায় NEET, JEE-এর কোচিং ও বৃত্তি

স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তিতে 'আজাদি কা অমৃত মহোৎসব'-কে সামনে রেখে 'সবার জন্য শিক্ষা' প্রকল্প চালু করল দেশের প্রথম সারির বেসরকারি কোচিং সংস্থা আকাশ...

Modi: প্রধানমন্ত্রী মোদির সম্পদের পরিমাণ ২.২৪ কোটি টাকা

২০২১-২২ অর্থবর্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পদের পরিমাণ বেড়েছে ১৩ শতাংশ। তাঁর হাতে নগদ রয়েছে ৩৫ হাজার ২৫০ টাকা। পিএমও...

Tagore: তোমার সৃষ্টির চেয়েও তুমি যে মহৎ

ড. বিকাশ পাল, লন্ডন আজ ২২শে শ্রাবণ। তিনি যত বছর আমাদের পৃথিবীতে ছিলেন, ঠিক তত বছরই হল এ পৃথিবী ছেড়ে চলে গেছেন।...

আচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের ১৬১-তম জন্মবার্ষিকী উদযাপন

সৈকত কুমার বসু: ভারতীয় উপমহাদেশের প্রথম রসায়ন শিল্প ক্ষেত্র তৈরির কারিগর, রসায়নের জনক, বেঙ্গল কেমিক্যালসের রূপকার আচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের ১৬১তম জন্মবার্ষিকী...

কম খরচে বাংলার পড়ুয়াদের উচ্চশিক্ষার সুযোগ দিচ্ছে পাঞ্জাবের সরকারি বিশ্ববিদ্যালয়

রাজ্যের পড়ূয়াদের কম খরচে উচ্চশিক্ষার সুযোগ নিয়ে এসেছে ভাতিন্ডায় পাঞ্জাব সরকারের বিশ্ববিদ্যালয়  মহারাজা রঞ্জিত সিং পাঞ্জাব টেকনিক্যাল ইউনিভার্সিটি (MRS-PTU)। সঙ্গে রয়েছে আকর্ষণীয়...