হোমঅন্যান্যইস্পাত শিল্পের প্রত্যাশা পূরণে ব্যর্থ কেন্দ্রীয় বাজেট, মত উৎপাদকদের

ইস্পাত শিল্পের প্রত্যাশা পূরণে ব্যর্থ কেন্দ্রীয় বাজেট, মত উৎপাদকদের

ইস্পাত শিল্পের প্রত্যাশা পূরণে ব্যর্থ কেন্দ্রীয় বাজেট, মত উৎপাদকদের

এবারের কেন্দ্রীয় বাজেট ইস্পাত শিল্পের প্রত্যাশা পূরণ করতে পারেনি। সোমবার কলকাতায় এক সাংবাদিক বৈঠকে এই অভিমত ব্যক্ত করেছেন এই শিল্পের সঙ্গে যুক্ত উৎপাদকরা। ইস্পাত শিল্পকে চাঙ্গা করার লক্ষ্যে সোমবার তাঁরা এক জরুরি বৈঠক করেন। এই বৈঠকে হাজির ছিলেন পশ্চিমবঙ্গ, ওড়িশা, ঝাড়খণ্ড সহ পূর্ব ভারতের প্রথম সারির ইস্পাত সংস্থার মালিকরা।AIIFA SUSTAINABLE STEEL MANUFACTURERS ASSOCIATION-এর
সভাপতি যোগেশ মণ্ডল এবং সাধারণ সম্পাদক কমল আগরওয়াল কেন্দ্রীয় বাজেট নিয়ে তাঁদের অসন্তোষের কথা জানান এবং জিএসটি নিয়ে তাঁদের সমস্যার বিষয়টি তুলে ধরেন।

বৈঠকে উপস্থিত ছিলেন লাক্সকন স্টিলস-এর গোপাল গুপ্ত, রাধা স্মেল্টারস-এর সুমন শরাফ, কালিকা স্টিল অ্যালয়সের অনিল গোয়েল, বালাজি নির্যাত-এর হেমন্ত লুনিয়া, জালনা সিদ্ধিবিনায়ক অ্যালয়সের দীনেশ আগরওয়াল, রাঘব প্রোডাক্টিভিটি এনহ্যান্সারস-এর রাজেশ কাবরা, আমলগাম স্টিলের সৌরভ মিশ্র, শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজের এস.এস. বেরিওয়ালা, বিডিজি মেটাল অ্যান্ড পাওয়ার-এর রমেশ চাঁদ গোয়েল, ইলেক্ট্রোথার্মের সুরজ ভান্ডারি, শ্যাম মেটালিক-এর বিশাল বুবনা এবং স্টিল অ্যান্ড মেটালার্জির নির্মাল্য মুখার্জি সহ অন্যান্যরা এই বৈঠকে যোগ দেন।

মুম্বইয়ের গোরেগাঁওয়ে ১৮-১৯ সেপ্টেম্বর সংগঠনের ৩৬তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে। সেখানে “ইস্পাতে সবুজ বিপ্লব – ধারাবাহিক উদ্ভাবন” নিয়ে আলোচনা হবে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img