হোমশিক্ষাJIS: আন্ত:কলেজ ক্যুইজ প্রতিযোগিতায় সেরা অর্ণব ও আদিত্য

JIS: আন্ত:কলেজ ক্যুইজ প্রতিযোগিতায় সেরা অর্ণব ও আদিত্য

JIS: আন্ত:কলেজ ক্যুইজ প্রতিযোগিতায় সেরা অর্ণব ও আদিত্য

জেআইএস বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ক্যুইজ ২০২২-এ সেরার শিরোপা পেলেন যাদবপুর বিশ্ববিদ্যালয় ছাত্র অর্ণব মন্ডল আর চেন্নাই ম্যাথাম্যাটিক্যাল ইনস্টিটিউটের আদিত্য নারায়ণ সেন।


শনিবার আগরপাড়ায় জেআইএস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বসেছিল পূর্ব ভারতের বৃহত্তম আন্ত:কলেজ ক্যুইজ প্রতিযোগিতার আসর। এবার এই আন্ত:কলেজ একাদশ বছরে পা দিল। প্রতিযোগিতার প্রথম এবং ফাইনাল রাউন্ড, দুটিই অনুষ্ঠিত হল একই দিনে।

হাড্ডাহাড্ডি এই লড়াইয়ে অংশ নিয়েছিল ১২টি কলেজ। দুই বিজয়ী অর্ণব মন্ডল ও  আদিত্য নারায়ণ সেনকে ৩০ হাজার টাকা দিয়ে পুরস্কৃত করা হয়।  প্রথম রানার্স আপ বিড়লা ইনস্টিটিউট অফ টেকনোলোজির (মেসরা, রাঁচি) অভিষেক কুমার পাত্র  এবং জয়ন্ত কৃষ্ণকে ২০ হাজার টাকা দিয়ে এবং তৃতীয় রানার্স আপ জামশেদপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজির রামকৃষ্ণ এবং সতেজ শর্মাকে ১০ হাজার টাকা দিয়ে সম্মানিত করা হয়।

২০০৯ থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় গোটা পূর্ব ভারতের বিভিন্ন নামী কলেজ থেকে বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য সরকারের আইটি ও ইলেক্ট্রনিক বিভাগের যুগ্ম সচিব জয়েন্ট সঞ্জয় কুমার দাস, বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ পরিচালক সম্বিত দাশগুপ্ত, জেআইএস গ্রুপের ডিরেক্টর সিমরপ্রীত সিং, জেআইএস বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. ইন্দ্রনীল সেনগুপ্ত এবং জেআইএস বিশ্ববিদ্যালয়ের সহ রেজিস্ট্রার গৌরব মজুমদার প্রমুখ।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img