হোমখেলানাইটদের সঙ্গে গাঁটছড়া বাঁধল Rollick, আনল নতুন আইসক্যান্ডিও

নাইটদের সঙ্গে গাঁটছড়া বাঁধল Rollick, আনল নতুন আইসক্যান্ডিও

নাইটদের সঙ্গে গাঁটছড়া বাঁধল Rollick, আনল নতুন আইসক্যান্ডিও

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে এবার গাঁটছড়া বাঁধল দেশের প্রথম সারির আইসক্রিম নির্মাতা সংস্থা রোলিক (Rollick)। সোমবার এক সাংবাদিক বৈঠকে সংস্থার পক্ষ থেকে এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

সাংবাদিক বৈঠকে প্রেস্টিজ ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর গৌরব খেমকা জানান, আপাতত এক বছরের জন্য কেকেআর-এর অফিসিয়াল পার্টনার হিসেবে তাঁরা চুক্তিবদ্ধ হয়েছেন। এই মেয়াদ আরও বাড়বে বলে তিনি আশাপ্রকাশ করেন।

আর ৫ দিন পর চেন্নাইয়ের (সিএসকে) বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামছে কেকেআর। তার আগে নাইটদের জার্সির রঙের সঙ্গে মিলিয়ে আইসক্যান্ডি বাজারে নিয়ে আসার কথা ঘোষণা করেছে রোলিক। নতুন এই আইসক্যান্ডির নাম রাখা হয়েছে চটপটা পাওয়ারপ্লে (Chatpata Powerplay)। এতে পাওয়া যাবে আঙুর এবং তেঁতুলের ফ্লেভারে। এপ্রিল থেকে এটি পুরোপুরি বাজারে পাওয়া যাবে।

কেকেআর-এর সঙ্গে গাঁটছড়া বাঁধার সুবাদে পূর্ব তাদের ব্যবসা বাড়ানোরও পরিকল্পনা নিয়েছে এই আইসক্রিম সংস্থা। #RollickingKKR স্লোগানকে সামনে রেখে জোরকদমে প্রচারেও নামছে রোলিক। ৩২ বছর আগে যাত্রা শুরু করেছিল রোলিক। বর্তমানে পূর্ব ভারতে এটি বিশেষ জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img