হোম অন্যান্য বাজারে এল OnePlus Nord CE 2 Lite5G এবং OnePlus Nord Buds

বাজারে এল OnePlus Nord CE 2 Lite5G এবং OnePlus Nord Buds

বিশ্বব্যাপী প্রযুক্তি ব্র্যান্ড, OnePlus বাজারে সর্বপ্রথম নিয়ে এল OnePlus Nord CE 2 Lite5G, যা এই ব্র্যান্ডের সবচেয়ে অ্যাক্সেসযোগ্য স্মার্টফোন। Nord CE 12 Lite হল একটি পাওয়ার-প্যাকড ডিভাইস, যা দ্রুত চার্জ হওয়ার পাশাপাশি একটি দ্রুত, শক্তি-কার্যকর চিপসেট, ও বিশাল ব্যাটারি, এবং একটি 120 Hz ডিসপ্লে প্রদান করে। ডিভাইসে আগে থেকে OxygenOS 12.1 ইনস্টলও করা আছে, এর কানেকটিভিটি 5G, এবং Nord CE সিরিজের জনপ্রিয় বৈশিষ্ট্যগুলিও এর মধ্যে আছে – যেমন 3.5 mm হেডফোনের তার ও একটি মাইক্রোSD কার্ডের মাধ্যমে এক্সপান্ডেবল স্টোরেজ।

OnePlus Nord Buds একটি নতুন ডিজাইন, একটি চমৎকার অডিও অভিজ্ঞতা, এবং সুপার-ফাস্ট চার্জিংয়ের সাথে একটি দারুণ ব্যাটারির আয়ু প্রদান করে।

“Nord CE 2 Lite আমাদের Nord ডিভাইসের প্রদর্শিত বস্তুর বিন্যাসকে সম্প্রসারিত ও শক্তিশালী করে, যা ভারতে আমাদের সর্বকালীন সবচেয়ে অ্যাক্সেসযোগ্য দামে আমাদের গ্রাহকদের মূল্য দেওয়া মূল বৈশিষ্ট্যটি প্রদান করে”, বলেছেন OnePlus ইন্ডিয়ার, ইন্ডিয়া CEO এবং ইন্ডিয়া রিজিওন্যাল প্রধান, নভনীত নাকরা। তিনি বলেন, “Nord CE 2 Lite হল একটি শক্তিশালী ও শক্তি-কার্যকর চিপসেট, একটি বিশাল 5,000 mAH ব্যাটারি, ও একটি দারুণ ক্যামেরা সিস্টেমের সাথে একটি অত্যন্ত নির্ভরযোগ্য ও দক্ষ প্রতিদিনের ব্যবহারযোগ্য ডিভাইস।”

শক্তিশালী ও নির্ঝঞ্ঝাটে কাজ করার ক্ষমতা: Nord CE 2 Lite Snapdragon®695 5G মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত যা 2.2 GHz পর্যন্ত গতির সাথে একটি অক্টা-কোর CPU অফার করে। চিপসেটটি একটি 6 nm ফ্যাব্রিকেশন প্রক্রিয়া ব্যবহার করে তৈরী যা শক্তিশালী, শক্তি-কার্যকরভাবে কাজ করার ক্ষমতা প্রদান করে এবং একটি Qualcomm®AdrenoTM619 GPU দ্বারা সমর্থিত যা আগের প্রজন্মের থেকে 30% পর্যন্ত কাজ করার ক্ষমতা উন্নত করে। চিপসেটের সাথে 8 GB LPDDR4X RAM ও 128 GB স্টোরেজও রয়েছে।

একটি বিশাল 5,000 mAH ব্যাটারি Nord CE 2 Lite-এর ভিতরে রয়েছে, যা সারাদিন গেম খেলা, স্ট্রিমিং করা ও সোশাল মিডিয়া স্ক্রোল করার সময় ডিভাইসকে ক্ষমতা প্রদান করে।

Nord CE 2 Lite-এর সামনে একটি 120 Hz রিফ্রেশ রেট ও LCD প্রযুক্তি যা একটি মসৃণ ও শক্তি-কার্যকর দেখার অভিজ্ঞতা প্রদান করে, সেগুলির সাথে একটি 6.59 ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে।

Nord CE 2 Lite HyperBoost গেমিং ইঞ্জিনকে সহায়তা করে যা জেনারেল পারফর্মেন্স অ্যাডাপ্টর (GPA) ফ্রেম স্টেবিলাইজারের মত বৈশিষ্ট্যগুলিকে চালিত করে যেটি একটি আরও স্থিতিশীল ও প্রতিক্রিয়াশীল গেম খেলার অভিজ্ঞতা প্রদান করার জন্য কাজ করে।

আরও স্মার্ট ক্যামেরা
Nord CE 2 Lite-এর একটি 64 MP মেন সেন্সর দিয়ে পিছনের হেডলাইন করা একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম আছে যা একটি বিশাল পিক্সেল সাইজ প্রদান করে যেটি কোন ঝাপসা হওয়া ও আওয়াজের সাথে, বিশেষকরে কম-আলোর পরিবেশে আরও তীক্ষ্ণ, আরও বিস্তারিত ছবি তুলতে দেয়।

Nord CE 2 Lite-এর সামনে ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS)-এর সাথে একটি 16 MP ক্যামেরা রয়েছে। একই সময়ে এর সামনের ও পিছনের ক্যামেরা উভয়ের সাথে রেকর্ড করতে দেয়।

নজর-কারা ডিজাইন: Nord CE 2 Lite দুটি নজর-কারা ফিঙ্গারপ্রিন্ট ও স্মাজ-রোধক রঙের সাথে আসে – ব্লু টাইড ও ব্ল্যাক ডাস্ক। ব্লু টাইডে নীল ও হলুদের একটি রোলিং গ্র্যাডিয়েন্ট ও ব্লু ডাস্কের একটি গাঢ় ও স্টর্মি ম্যাট ব্ল্যাক ফিনিশ রয়েছে।

অক্সিজেন OS 12.1: Nord CE 2 Lite আগে থেকে ইনস্টল করা অক্সিজেনOS 12.1-এর সাথে আসে। Nord CE 2 Lite দুটি AndroidTM সংস্করণ আপডেট এবং তিন বছরের Andriod নিরাপত্তা প্যাচ পাবে।

চমৎকার অডিও অভিজ্ঞতা
Nord Buds 12.4 mm টাইটেনিয়াম ডাইনামিক ড্রাইভারের সাথে যুক্ত, যা তাদের সমৃদ্ধ বাস রিপ্রোডাকশন ও রেজর-শার্প ট্রেবলের জন্য OnePlus-এর শব্দ ইঞ্জিনিয়াররা নিজের হাতে বেছেছিলেন। ঠিক OnePlus Buds Z2-এর মতই, Nord Buds ডলবি অ্যাটমস – ডলবির স্থান-সংক্রান্ত অডিও প্রযুক্তির সহায়তার সাথে আসে – যা মানানসই-বিষয়বস্তুর সিনেমা, সঙ্গীত,  বা গেম দেখার সময় একটি চিরাচরিত সাউন্ড সিস্টেমের থেকে 3D অডিও এফেক্ট অনুকরণ করে।

দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং ফ্ল্যাশ চার্জ: OnePlus Nord Buds একবার চার্জ করার পরে 30 ঘন্টা ধরে একটানা প্লেব্যাক প্রদান করতে দেয় – মানে একদিনেরও বেশি সময় ধরে মনমাতানো সঙ্গীত শোনা, গেম খেলা, বা সাম্প্রতিক সিনেমাগুলি দেখা।
OnePlus Nord Buds ফ্ল্যাশ চার্জ সমর্থন করে যা মাত্র 10 মিনিট চার্জ করার পরেই 5 ঘন্টা ধরে অডিও প্লেব্যাক প্রদান করে।

Nord CE 2 Lite 19,999 টাকা থেকে এবং OnePlus Nord Buds 2,799 টাকায় মিলবে।
6GB, 128 ব্ল্যাক ডাস্ক19,999 টাকা

8GB, 128, ব্লু টাইড 21,999 টাকা

OnePlus Nord Buds, ব্ল্যাক স্লেট, হোয়াইট মার্বেল, 2,799 টাকা

গ্রাহকরা OnePlus.in থেকে আমেরিকান এক্সপ্রেস কার্ডে OnePlus Nord CE 2 Lite কিনলে সেই লেনদেনে 5% ক্যাশ ব্যাক পেতে পারেন।

সবাই যা পড়ছেন

Kolkata Citizens felicitate World’s oldest living man Swami Sivananda

Partha Roy: Citizens of Kolkata honoured 126 year old Padma Shree Swami Sivananda, world's oldest living man by organising a grand reception...

Bimal Kar: বিমল করের জন্মশতবর্ষে সাহিত্য অ্যাকাডেমির শ্রদ্ধার্ঘ্য

সাহিত্যিক বিমল করের জন্মশতবর্ষ উপলক্ষে কলকাতায় সাহিত্য অ্যাকাডেমির পূর্বাঞ্চলীয় কার্যালয়ে ২৬ জুন এক আলোচনা চক্রের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে সাহিত্য অ্যাকাডেমির সচিব...

বিদ্যুৎ দফতর: ভুল ক্যালেন্ডার ছাপিয়ে গ্রাহকদের লক্ষ লক্ষ টাকার অপচয়

প্রতি বছরই লক্ষ লক্ষ টাকা খরচ করে ক্যালেন্ডারের বরাত দেয় রাজ্য বিদ্যুৎ দফতরের অন্যতম সংস্থা WBPDCL. এবারও তাঁর ব্যতিক্রম ঘটেনি। তবে চলতি...

ডালহৌসি অ্যাথলেটিক ক্লাবের নয়া জার্সির উন্মোচনে তারকার হাট

১৪২ বছরের ঐতিহ্যবাহী ডালহৌসি অ্যাথলেটিক ক্লাব কলকাতা লিগে খেলার জন্য নিজেদের নতুন জার্সির উন্মোচন করল। ২০১৫-১৬ বর্ষে কলকাতা ফুটবল লিগের প্রথম ডিভিশনে...

কোর্টের নির্দেশ অগ্রাহ্য, কলকাতার বুকে জোর করে বাড়ি ভাঙার অভিযোগ

সুপ্রিম কোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও খাস কলকাতার বুকে একটি বেসরকারি সংস্থার বিরুদ্ধে জোর করে বাড়ি ভেঙে দেওয়ার অভিযোগ উঠল। অভিযোগকারীরা জানিয়েছেন, মধ্য...