হোমব্যবসাSomani: বিদেশ নয়, দেশের বাজারে ব্যবসা বাড়ানোই সোমানি গোষ্ঠীর লক্ষ্য

Somani: বিদেশ নয়, দেশের বাজারে ব্যবসা বাড়ানোই সোমানি গোষ্ঠীর লক্ষ্য

Somani: বিদেশ নয়, দেশের বাজারে ব্যবসা বাড়ানোই সোমানি গোষ্ঠীর লক্ষ্য

বিদেশ নয়, দেশের বাজারেই ব্যবসা বাড়াতে চায় প্রথম সারির টাইলস নির্মাতা সংস্থা সোমানি সেরামিক। সংস্থার প্রেসিডেন্ট (সেলস ও মার্কেটিং) অমিত সহায় জানান, গত আর্থিক বছরে তাঁদের কোম্পানি ২ হাজার কোটি টাকার বেশি ব্যবসা করেছে। এ বছর তা আরও বাড়বে বলে দাবি করেন তিনি।

সংস্থার এম ডি তথা সিইও অভিষেক সোমানি (Abhishek Somani) বলেন, “বিগত ৫০ বছর ধরে সোমানি সেরামিকের পণ্য সম্ভার ভারতের বাজারে বিক্রি হচ্ছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রতি বছরই নতুন নতুন ডিজাইনের পণ্য সম্ভার নিয়ে আসছি আমরা। এ বছরও  তার ব্যতিক্রম হয়নি। গুণগত মান, সেইসঙ্গে গ্রাহকদের চাহিদার কথা ভেবে বিভিন্ন ধরনের নকশা ও উজ্জ্বল রংয়ের নতুন টাইলস নিয়ে আসা হয়েছে।”

সেরামিক পণ্যসম্ভার তৈরির জগতে ভারতে অগ্রণী সংস্থাগুলির অন্যতম হল সোমানি সেরামিক। বুধবার কলকাতা বিমানবন্দর সংলগ্ন একটি হোটেল সংস্থার কর্ণধার অভিষেক সোমানির উপস্থিতিতে একগুচ্ছ নতুন পণ্য সম্ভার বাজারে ছাড়ার কথা ঘোষণা করা হয়। এর মধ্যে রয়েছে, মার্বেলা ফ্লোর টাফ ৬০০ বাই ৬০০ মি.মি., গ্লোস্ট্রা ও ভিসটোসো ৩০০ বাই ৬০০ মি. মি. ও ৩০০ বাই ৪৫০ মি. মি. এবং উড এসেনসিয়া ২০০ বাই ১০০০ মি. মি. সাইজের।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img