হোমPlot1এই ঝিরঝিরে বৃষ্টি আর কতদিন? কবে থেকে নামবে পারদ, জানিয়ে দিল হাওয়া...

এই ঝিরঝিরে বৃষ্টি আর কতদিন? কবে থেকে নামবে পারদ, জানিয়ে দিল হাওয়া অফিস

এই ঝিরঝিরে বৃষ্টি আর কতদিন? কবে থেকে নামবে পারদ, জানিয়ে দিল হাওয়া অফিস

ঘূর্ণিঝড় মিগজাউম দুর্বল হয়ে পড়লেও, তা এখন উত্তর-পূর্ব তেলাঙ্গনা এবং সংলগ্ন দক্ষিণ ছত্তিশগড় ও দক্ষিণ ওড়িশা-উপকূলীয় অন্ধ্রপ্রদেশের উপর নিম্নচাপ হিসেবে অবস্থান করছে। এর প্রভাবে বৃহস্পতিবার পর্যন্ত বাংলার বিভিন্ন অংশে অল্প বৃষ্টি হবে।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টি হবে। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, পূর্ব মেদিনীপুর, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ার কয়েকটি জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে।  

বৃহস্পতিবার উত্তরবঙ্গের সব জেলাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদায় হালকা বৃষ্টি হতে পারে। তব কোনও জেলাতেই ভারী বৃষ্টির সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

আবহাওয়া দফতর জানাচ্ছে, শনিবার থেকে বাংলায় তাপমাত্রা কমতে চলেছে।  আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বৃহস্পতি ও শুক্রবার দিন বা রাতের তাপমাত্রার খুব বেশি হেরফের ঘটবে না। তবে পরবর্তী ৩ দিনে রাজ্যের বিভিন্ন জেলার রাতের তাপমাত্রা তিন থেকে পাঁচ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত নামতে পারে। তবে ওই সময় দিনের তাপমাত্রা দুই থেকে চার ডিগ্রি বাড়বে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img