হোমকলকাতাকম খরচে আধুনিক চিকিৎসা, উদ্যোগী ন্যাটকনফ

কম খরচে আধুনিক চিকিৎসা, উদ্যোগী ন্যাটকনফ

কম খরচে আধুনিক চিকিৎসা, উদ্যোগী ন্যাটকনফ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : শহরে হয়ে গেল ন্যাটকনফ-এর দশম জাতীয় সম্মেলন। এনএসএইচএম নলেজ ক্যাম্পাসের অধীন স্কুল অফ হেলথ সায়েন্সের উদ্যোগে অনুষ্ঠিত দুদিনের এই সম্মেলনে যোগ দিয়েছিলেন সারাদেশের স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত এক হাজারেরও বেশি প্রতিনিধি।

কলকাতার ইষ্টার্ন জোনাল কালচারাল সেন্টারে আয়োজিত ফার্মাসি ও স্বাস্থ্য পরিষেবা কেন্দ্রিক এই কনফারেন্সে চিকিৎসা বিজ্ঞানের নতুন নতুন আবিষ্কার এবং সাধারণ মানুষের কাছে তার সুফল কীভাবে পৌঁছে দেওয়া যায়, তা নিয়ে আলোচনা হয়।
আলোচনায় যোগ দিয়েছিলেন বিশিষ্ট চিকিৎসাবিজ্ঞানী, শিক্ষাবিদ, গবেষক, চিকিৎসক এবং স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত বিশেষজ্ঞরা।

এনএসএইচএমের স্কুল অফ হেলথ সায়েন্সের ডিরেক্টর ডঃ শুভাশিস মাইতি বলেন, আধুনিক ও উন্নতমানের পরিষেবা কীভাবে আমজনতার কাছে সহজলভ্য করে তোলা যায়, তা নিয়ে বক্তব্য পেশ করেন বিশেষজ্ঞরা।সম্মেলনে প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন জনস্বাস্থ্য, কারিগরি ও পরিবেশ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী ডঃ সৌমেন কুমার মহাপাত্র।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট সাংসদ ডঃ শান্তনু সেন, ডিরেক্টর অফ মেডিক্যাল এডুকেশন ডাঃ দেবাশিস ভট্টাচার্য প্রমুখ।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img