হোমকলকাতাকরোনা-সঙ্কটে কলকাতা প্রেস ক্লাবের রক্তদান শিবির

করোনা-সঙ্কটে কলকাতা প্রেস ক্লাবের রক্তদান শিবির

করোনা-সঙ্কটে কলকাতা প্রেস ক্লাবের রক্তদান শিবির

নিজস্ব প্রতিনিধি : আগামীকাল ৭ মে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে প্রেস ক্লাব, কলকাতার, ময়দান তাঁবুতে এক বিশেষ রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। বিশ্বজুড়ে করোনার মোকাবিলায় সকলেই অত্যন্ত ব্যস্ত হয়ে পড়েছেন।

প্রতি বছরে এই গ্রীষ্মের সময় বহুল মাত্রায় রক্ত সংকট দেখা দেয়। কোভিড-১৯ এর সংক্রমণের ভয়ে রাজ্য তথা শহর কলকাতায় স্বেচ্ছা রক্তদান শিবির পরিচালনা করা সম্ভব হচ্ছে না। বর্তমান সময়ে রক্তের ঘাটতির পরিপ্রেক্ষিতে এই রক্তদান শিবির বিশেষ উপযোগী।

প্রেসক্লাবের পক্ষ থেকে সকলকে অনুরোধ করা হয়েছে, যে সকল স্বেচ্ছা রক্তদাতা রক্তদান করতে উৎসাহী তাঁরা যেন অবশ্যই সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের প্রেস ক্লাবের কর্মী বিকাশ দে- কে (৯১ ৯৮৩১৪-৭৩১৬৩ ) নম্বরে ফোন করে নাম নথিভুক্ত করে নেন। সকলের সক্রিয় সহযোগিতায় এই সঙ্কটাপন্ন মুহূর্তে দায়িত্বশীল সংবাদ কর্মী হিসেবে সমাজের প্রতি আমরা আমাদের কর্তব্য পালনে আরও সচেষ্ট হই। বন্ধু ও প্রতিবেশীদেরও যোগদানে উৎসাহিত করুন ও তাদের নাম তালিকাভুক্ত করান।

ওই দিন প্রেস ক্লাবের রক্তদান অনুষ্ঠান দিয়ে রাজ্য সরকারের দ্বিতীয় ভ্রাম্যমান রক্ত সংগ্রাহক যানটির উদ্বোধন করা হবে।কার্যকরী সমিতির সদস্যদের বিশেষ করে অনুরোধ করা হচ্ছে যে এই অনুষ্ঠান সাফল্যমন্ডিত করার জন্য তারা যেন দয়াকরে প্রত্যেকে অন্তত ২জন করে রক্তদাতার নাম নথিভূক্ত করান।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img