হোমকলকাতাকলকাতায় ‘গোলি মারো’ স্লোগানকাণ্ডে গ্রেফতার আরও ১

কলকাতায় ‘গোলি মারো’ স্লোগানকাণ্ডে গ্রেফতার আরও ১

কলকাতায় ‘গোলি মারো’ স্লোগানকাণ্ডে গ্রেফতার আরও ১

গত রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় যোগ দিতে যাওয়া মিছিলে ‘গোলি মারো’ স্লোগান উঠেছে৷ ঘটনার পরেই ভিডিও ফুটেজ দেখে কড়া পদক্ষেপ করেছে রাজ্য প্রশাসন৷ আজ অর্থাত্‍ মঙ্গলবার ওই ঘটনায় আরও এক বিজেপি কর্মীকে গ্রেফতার করল পুলিশ৷ ধৃত বিজেপি কর্মীর নাম সুজিত বড়ুয়া৷ এই নিয়ে মোট গ্রেফতারির সংখ্যায় বেড়ে হল চার। সিসিটিভি ফুটেজ দেখে আরও বেশ কয়েকজনকে পুলিশ চিহ্নিত করেছে বলে জানা গিয়েছে।

‘গোলি মারো’ স্লোগান ঘিরে বিতর্ক তুঙ্গে। দিল্লি হিংসার পিছনে বিজেপি নেতা, মন্ত্রীদের মুখে এই স্লোগান উস্কানি হিসাবে কাজ করেছে বলে অভিযোগ। গত রবিবার অমিত শাহের সভাকে কেন্দ্র করে সেই বিতর্কিত স্লোগান শোনা যায় কলকাতার রাজপথে। এই ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করা হয়। ধৃতরা হল পঙ্কজ প্রসাদ, ধ্রুব বসু ও সুরেন্দ্র তিওয়ারি। আজ ধৃতদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়। ধৃতদের মধ্যে ২ জনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। অন্য একজনের জামিন মঞ্জুর করেছে আদালত।

এ প্রসঙ্গে সোমবার নেতাজি ইন্ডোরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘কলকাতার রাস্তায় যারা স্লোগান দিয়েছে, রাতে ৩ জনকে গ্রেফতার করিয়েছি, প্রশাসন প্রশাসনের কাজ করবে’। মমতা আরও বলেন, ‘যাঁরা গোলি মারো বলছেন, তাঁদের ভাষা দানবিক’।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img