হোমখেলা‘তিন আর সাত মিলে হয় সঠিক দশ’’: ধোনি, রায়নার ছবি পোস্ট CSK-এর

‘তিন আর সাত মিলে হয় সঠিক দশ’’: ধোনি, রায়নার ছবি পোস্ট CSK-এর

‘তিন আর সাত মিলে হয় সঠিক দশ’’: ধোনি, রায়নার ছবি পোস্ট CSK-এর

চেন্নাই সুপার কিংস (CSK)-এর হয়ে পুরো দমে অনুশীলন শুরু করে দিয়েছেন এমএস ধোনি এবং সুরেশ রায়না । ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন মরসুমের আগে দু’জনেই ফিরে জন্য নিজেদের সেরাটা দিচ্ছেন অনুশীলনে। তাঁদের ফ্র্যাঞ্চাইজি দু’জনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। সিএসকে বৃহস্পতিবার টুইটে দু’জনের হেলমেট নিয়ে হালকা মজা ভাগ করে নিয়েছে। দু’জনের ছবি দিএ বৃহস্পতিবার টুইট সিএসকে লেখে, “থ্রি এবং সেভেন এক সঙ্গে পারফেক্ট দশটি তৈরি করে এখন এবং সর্বদা।” ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনিকে ২০১৯ সালের আইসিসি বিশ্বকাপের সেমিফাইনাল হওয়ার পরে প্রথমবার  ক্রিকেট পিচে দেখা যাবে আইপিএল-এ।

এই আইপিএল-এ রায়নাকেও ফিরতে দেখা যাবে। যাঁর শেষ আন্তর্জাতিক খেলা ছিল জুলাই ২০১৮-তে ইংল্যান্ডের বিপক্ষে হেডিংলিতে ওডিআই ম্যাচে।

তবে তিনি সিএসকে স্কোয়াডের অবিচ্ছেদ্য অংশ এবং আইপিএলের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা সদস্য। ৩৩.৩৪ গড়ে ৫৩৬৮ রান নিয়ে টুর্নামেন্টের সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রহকারীতালিকায় ভারত এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলির পিছনেই রয়েছেন। ৩৮টি হাফ-সেঞ্চুরি করে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন রায়না।

এর আগে, তিনবারের চ্যাম্পিয়ন সিএসকে শিবিরে ধোনির ফিরে আসায় রায়না কীভাবে আহ্বান জানিয়েছিলেন তার একটি ভিডিও টুইট করেছিল।

বৃহস্পতিবার ভারতের স্পিনার কুলদীপ যাদব বলেছেন, ধোনির যে অভিজ্ঞতা রয়েছে তা ভারতীয় দল মিস করছে।

টাইমস অফ ইন্ডিয়া স্পোর্টস অ্যাওয়ার্ডস উপলক্ষে বৃহস্পতিবার তিনি বলেন, “মাহি ভাই স্পষ্টতই তাঁর সঙ্গে প্রচুর অভিজ্ঞতা নিয়ে এসেছেন এবং তিনি ভারতীয় দলকে অনেক কিছু দিয়েছেন। সুতরাং যখন তার মতো খেলোয়াড় খেলছেন না তখন আপনি তাকে মিস করবেন। ওরা (রাহুল এবং পন্থ) করছে যে কারণে খুব একটা পার্থক্য তৈরি হচ্ছে না। কিন্তু তার উপস্থিতির অভাব বোধ হবেই।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img