হোমকলকাতামধ্যমগ্রামে এবার করোনা-আক্রান্ত কাউন্সিলর, সংক্রমণ ঘিরে প্রশ্ন, আতঙ্কে এলাকাবাসী

মধ্যমগ্রামে এবার করোনা-আক্রান্ত কাউন্সিলর, সংক্রমণ ঘিরে প্রশ্ন, আতঙ্কে এলাকাবাসী

মধ্যমগ্রামে এবার করোনা-আক্রান্ত কাউন্সিলর, সংক্রমণ ঘিরে প্রশ্ন, আতঙ্কে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি, মধ্যমগ্রাম : নার্সের পর এবার উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে করোনায় আক্রান্ত হলেন এক কাউন্সিলর। এখন তিনি বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর সংস্পর্শে আসা সবাইকে রাখা হয়েছে কোয়ারেন্টিনে।

কীভাবে ওই কাউন্সিলরের সংক্রমণ ঘটল, তা এখনও স্পষ্ট নয়। জনপ্রতিনিধি হওয়ার সুবাদে তাঁকে লোকজনের সঙ্গে মেলামেশা করতে হয়। অসুস্থ হওয়ার আগে তিনি কোথায় কোথায় গিয়েছিলেন, কাদের সংস্পর্শে এসেছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার তাঁর লালারস পরীক্ষা হয়। ওই পরীক্ষা রিপোর্টে করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়। তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন, আটদিন ধরে জ্বর আসছিল। সেইসঙ্গে ছিল সর্দি, কাশি, শ্বাসকষ্ট সহ নানা উপসর্গ। এর জন্য তিনি ওষুধও খাচ্ছিলেন। দিন চারেক আগে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে, চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় একাধিক বেসরকারি হাসপাতালে। কিন্তু বেসরকারি হাসপাতালে ভর্তি করাতে না পেরে, তাঁকে নিয়ে যাওয়া হয় আরজি করে। গত কয়েকদিন ধরে সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। করোনা সংক্রমণ ধরা পড়ার পর তাঁকে নিয়ে যাওয়া হয় বেলেঘাটা আইডি-তে।

অসুস্থ অবস্থায় বাড়িতে থাকার সময় কাউন্সিলরের সঙ্গে যাঁরা যাঁরা দেখা করতে এসেছিলেন, তাঁরা সবাই এখন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তবে এ ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে মধ্যমগ্রাম পুর এলাকায়। আতঙ্ক ছড়িয়েছে দোকান খোলা রাখা ব্যবসায়ীদের মধ্যেও। অযথা আতঙ্কিত না হয়ে মানুষকে ঘরে থেকে সব ধরনের সতর্কতা মেনে চলার পরামর্শ দিয়েছেন মধ্যমগ্রাম পুরসভার চেয়ারম্যান রথীন ঘোষ।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img