হোমকলকাতারাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায়ও ৫ দিনের অফিস

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায়ও ৫ দিনের অফিস

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায়ও ৫ দিনের অফিস

বিশেষ প্রতিনিধি, কলকাতা : পয়লা এপ্রিল অর্থাৎ আগামীকাল থেকে WBSEDCL-এর সমস্ত অফিসে সোম থেকে শুক্রবার পর্যন্ত কাজ হবে। ছুটি থাকবে শনিবার। ফেব্রুয়ারির ২০ তারিখে পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থার বোর্ড অফ ডিরেক্টর্স-এর বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কাল থেকে তা কার্যকর হচ্ছে।

এর ফলে এখন থেকে শনিবার বিদ্যুৎ বিল জমা দেওয়া যাবে না। শুধুমাত্র সোম থেকে শুক্রবার, এই পাঁচদিন বিল দিতে পারবেন গ্রাহকরা।

WBSEDCL-এর অধীন সমস্ত গ্রাহক পরিষেবা কেন্দ্রগুলিতে বিদ্যুৎ বিল দেওয়ার সময়সূচিরও পরিবর্তন ঘটানো হয়েছে। যেখানে একাধিক কাউন্টার রয়েছে, সেখানে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল পৌনে ৪টে পর্যন্ত বিল জমা দেওয়া যাবে। সেক্ষেত্রে প্রথম কাউন্টারে একটা থেকে দেড়টা এবং দ্বিতীয় কাউন্টারে দেড়টা থেকে ২টো পর্যন্ত টিফিনের সময়। আর যে কেন্দ্রে একটিমাত্র কাউন্টার রয়েছে, সেখানে টিফিনের সময় হল দেড়টা থেকে ২টো।

রাজ্য সরকারি অফিসগুলিতে ৫ দিনের ছুটি চালু হয়েছিল বহু আগেই। কিন্তু WBSEDCL-এর কর্মীদের ক্ষেত্রে এতদিন এই নিয়ম প্রযোজ্য ছিল না। এবার তাঁরাও এই নিয়মের আওতায় চলে এলেন। তবে অপারেশনস এবং রক্ষণাবেক্ষণের সঙ্গে যুক্ত কর্মীদের ক্ষেত্রে অবশ্য অন্যথা হচ্ছে না। তাঁদের আগের নিয়মেই ডিউটি করতে হবে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img