হোমকলকাতারাতের ঝড়ে লন্ডভন্ড কলকাতা

রাতের ঝড়ে লন্ডভন্ড কলকাতা

রাতের ঝড়ে লন্ডভন্ড কলকাতা

নিজস্ব প্রতিনিধি :বুধবার ভোর রাত থেকে ব্যাপক দুর্যোগের ফালে কলকাতার বিভিন্ন জায়গায় ভেঙে পড়েছে গাছ পালা। পড়ে আছে  গাছের বড় বড় ডাল। ফালে রাস্তার মাঝ খানে গাছ পড়েই বন্ধ হয়ে পড়ে বেশ কয়েকটি রাস্তা।

গড়িয়াহাট এর সুইনহো স্ট্রিট এবং কলকাতা অনেক রাস্তায় গাছ পড়ে ভোর রাতে। উদ্ধারের কাজে নামে বিপর্যয় মোকাবেলা দল। কাটার দিয়ে কেটে ফেলা হয় গাছের অংশটি। তবে বিপত্তি বাড়ে পাশে থাকা একটি ইলেকট্রিক পোল পড়ে যাওয়া প্রভাব পড়ে এই অঞ্চলের বিদ্যুৎ পরিষেবায়। ঘটনাস্থলে যায় গড়িয়াহাট থানা পুলিশ সরানো হয় গাছের বিশাল অংশটি।

ঝড় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হল কসবার আর কে চ্যাটার্জি রোডে একটি বাড়ির সামনে গাছটি। বিপর্যস্ত অবস্থায় থাকা এই গাছ ভেঙে পড়ে একটি চোটা হাতি গাড়ির উপরে ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। ব্যাপক ঝড়বৃষ্টি ফলে ভেঙে পড়ায় এই গাছের জন্য বন্ধ হয়ে যায় একটি বাড়ির সামনের গেট। এছাড়া রাজদাঙার নবাপল্লি সামনে ঝড়ের ফালে গাছের ডাল পড়ে বিপত্তি দেখা দেয় । রাস্তায় গাছের ডাল পড়ায় প্রভাব পড়েছে এই অঞ্চলের যানচলাচল উপরে।

এছাড়া ও কলকাতার বিভিন্ন জায়গায় পড়েছে গাছ। পুরসাভার তৎপরতায় সরানো হচ্ছে গাছের পড়া অংশটি। রাস্তায় নেমেছে বিপর্যয় মোকাবিলা দফতরের আধিকারিক ও কর্মীরা।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img