হোমঅন্যান্যE-SUMMIT : কল্যাণী ইঞ্জিনিয়ারিং কলেজে জোর তৎপরতা

E-SUMMIT : কল্যাণী ইঞ্জিনিয়ারিং কলেজে জোর তৎপরতা

E-SUMMIT : কল্যাণী ইঞ্জিনিয়ারিং কলেজে জোর তৎপরতা

নিজস্ব প্রতিনিধি : করোনার জেরে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। তাই কল্যাণী সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের এবারের বার্ষিক সম্মেলন হচ্ছে অনলাইনেই। কলেজেরই শিল্পোদ্যোগ সংস্থা তথা KGEC E-CELL -এর পরিচালনায় এই সম্মেলন হতে চলেছে আগামী ৬ ও ৭ জুন। সম্মেলনের নাম রাখা হয়েছে E-SUMMIT ২০২০

নতুন আঙ্গিকের এই সম্মেলনকে ঘিরে যথেষ্ট উৎসাহিত ছাত্রছাত্রীরা। প্রতি বছরের মতো এবারের E-SUMMIT -এও থাকছে নানারকম প্রতিযোগিতা।। শুধুমাত্র কল্যাণী সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ নয়, অন্যান্য কলেজের ছাত্রছাত্রীরাও এতে অংশ নিচ্ছেন।

পয়লা জুন থেকে শুরু হয়েছে প্রতিযোগিতা পর্ব। চলবে ৫ জুন পর্যন্ত।

সব মিলিয়ে রয়েছে পাঁচ ধরনের প্রতিযোগিতা। এগুলি হল, BIZ-QUIZ(Business সংক্রান্ত ক্যুইজ ), CASE-X (কেসস্টাডি প্রতিযোগিতা ) , LOGO DESIGN, CRUCIVERBA (crossword puzzle প্রতিযোগিতা ) এবং BUZZ IN THE CAMPUS.

প্রতিযোগিতাগুলি অনুষ্ঠিত হবে এই ওয়েবসাইটের মাধ্যমে : https://dare2compete.com/f/e-summit-2020-kalyani-government-engineering-college-entrepreneurship-cellkgec-e-cell-6599

বিস্তারিত জানতে এবং অংশগ্রহণ করতে KGEC E-CELL এর অফিসিয়াল ওয়েবসাইট kgececell.com এ লগ ইন করা যেতে পারে।

এখানেই শেষ নয়, বাণিজ্য ও প্রযুক্তি নিয়ে ওয়েব সেমিনারে অংশ নেবেন বিশিষ্ট শিল্পপতিরা।
দু দিনের এই সেমিনারে থাকছেন স্মৃতি তোমর (সিইও এবং ফাউন্ডার, Stack Finance, ৬ জুন, বিকাল ৩ টা), Kesowa কোম্পানির শিল্পপতিরা (৬ জুন, বিকেল ৫ টা), পউলিন লারাভয়ের (কো-ফাউন্ডার, Y-East , ৭ জুন, বিকাল ৩ টা), এবং বিষ্ণু মোহতা (কো-ফাউন্ডার, Hoichoi, ৭ জুন, বিকাল ৫ টা)।

E-SUMMIT’20-র আয়োজকদের পাশে দাঁড়িয়েছে MyWBUT, Dare2compete, Germentor (A catalyst for churning innovators and entrepreneurs) এর মত বাণিজ্যিক সংগঠন।

অনলাইন মার্কেটিং-এর দায়িত্ব নিয়েছে “বাঙালি-আনা“।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img