হোমখেলাEast Bengal : হস্তক্ষেপ মমতার, জট খুলতে বুধবার নবান্নে ডাকলেন বৈঠক

East Bengal : হস্তক্ষেপ মমতার, জট খুলতে বুধবার নবান্নে ডাকলেন বৈঠক

East Bengal : হস্তক্ষেপ মমতার, জট খুলতে বুধবার নবান্নে ডাকলেন বৈঠক

ইস্টবেঙ্গল (East Bengal) নিয়ে শ্রী সিমেন্টের (Sree Cement) টালবাহানায় অত্যন্ত ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee)। আইএসএলে ইস্টবেঙ্গলের খেলার পথে যাতে বাধা না থাকে, সেই ব্যাপারে উদ্যোগী হয়েছেন মুখ্যমন্ত্রী। সমস্যার জট খুলতে বুধবার দুপুর ২টোয় নবান্নে ইস্টবেঙ্গল এবং শ্রী সিমেন্টের কর্তাদের বৈঠকে ডেকেছেন মমতা। লালহলুদ সমর্থকদের আশা, মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করায় এবারও আইএসএলে খেলতে পারবে ইস্টবেঙ্গল।

সোমবার ই-মেল মারফত শ্রী সিমেন্টের পক্ষ থেকে নবান্নে জানিয়ে দেওয়া হয়, তারা আর ইস্টবেঙ্গলের সঙ্গে নেই। এই মেল পেয়েই রুষ্ট হন মুখ্যমন্ত্রী। বিকেলে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “আমরা চাই ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহমেডান সবাই আইএসএলে (ISL) খেলুক। সময় খুব কম। তবু আমরা চেষ্টা করব। এই সঙ্কটে আমাদের সবার ইস্টবেঙ্গলের দাঁড়ানো উচিত।’’

শ্রী সিমেন্টের ভূমিকায় তিনি যে অত্যন্ত ক্ষুব্ধ এবং বিরক্ত, তাও স্পষ্ট করে দেন মুখ্যমন্ত্রী। বলেন, “ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যশালী একটা ক্লাবকে এত দিন ঝুলিয়ে রেখে শেষ মুহূর্তে বলা হচ্ছে, আর পারবে না। এটা খারাপ। এর জন্য আমরা প্রত্যেকে বিরক্ত, আমরা প্রত্যেকে দুঃখিত।”

মুখ্যমন্ত্রী প্রশ্ন তোলেন, “তাহলে আপনারা ছ’মাস-এক বছর ধরে কথা চালালেন কেন? এমনকী আমার সঙ্গেও দেখা করে ওরা বলে গিয়েছিল, ১৬ তারিখে খুলে দেবে। তারপর এমন কী ঘটল, এর পিছনে কী রহস্য, যে রহস্যের জন্য ওরা বলছে যে আমরা ছেড়ে চলে যাচ্ছি।”

গত বছরও আইএসএলে ইস্টবেঙ্গলের খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল। একেবারে শেষ মুহূর্তে হস্তক্ষেপ করেন মুখ্যমন্ত্রী এবং শেষ পর্যন্ত আইএসএলে খেলে ইস্টবেঙ্গল। এ বারও মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে জট কেটে যাবে, এমনটাই আশা ক্লাব কর্তৃপক্ষ এবং অগনিত সমর্থকের।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img