হোমআজকের সেরা খবরমানুষের পাশে থাকুন, মানুষের কথা শুনুন : মণীশ গুপ্ত

মানুষের পাশে থাকুন, মানুষের কথা শুনুন : মণীশ গুপ্ত

মানুষের পাশে থাকুন, মানুষের কথা শুনুন : মণীশ গুপ্ত

বিশেষ প্রতিনিধি : ভোটের কথা মাথায় রেখে যাদবপুরে এক কর্মীসভায় তৃণমূলের দক্ষিণ কলকাতার চেয়ারম্যান ও প্রাক্তন বিদ্যুৎ মন্ত্রী মণীশ গুপ্ত বলেছেন, রং বিচার না করে কর্মীদের সবার পাশে দাঁড়াতে হবে। ভোটার তালিকায় সব ভোটারের নাম যাতে থাকে, সে দিকে বিশেষ নজর দিতে অনুরোধ করেছেন তিনি। একেবারে এককাট্টা হয়ে সবাইকে দলের উজ্জ্বল ভাবমূর্তি তুলে ধরতে বলেছেন তিনি।

রবিবার যাদবপুরের ১০৬ নম্বর ওয়ার্ডের এই কর্মিসভায় পুরনো ও নতুন সব ধরনের তৃণমূল কর্মী বিপুল সংখ্যায় উপস্থিত ছিলেন। যে সব তৃণমূল কর্মী একটু দূরে সরে গিয়েছিলেন, তাঁরাও হাজির ছিলেন। যাঁরা বিজেপির দিকে হেলে গিয়েছিলেন, তাঁদের দলে ফিরে আসার আবেদন জানান। তাঁরা সবাই দলে স্বাগত বলে জানান শ্রীগুপ্ত।

তিনি পরিষ্কার বলে দেন , দলের হয়ে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। বিপদে-আপদে ২৪ ঘন্টা মানুষের পাশে থেকে পাড়ায় পাড়ায় তাঁদের আস্থা অর্জন করার কাজে যেন ফাঁকি না পড়ে। তিনি বলেন, “করোনা পরিস্থিতিতে নানারকমের অসুবিধা হতেই পারে, সে দিকে নজর রাখতে হবে।

তিনি বলেন , “দলের কর্মীদের স্বচ্ছ ভাবমূর্তি তুলে ধরা খুব জরুরি। এতদিন ধরে তৃণমূল সরকার ও দল মানুষের উপকারের জন্য বহু কাজ করেছে। সেই সব কাজের কথা মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রয়োজন রয়েছে। সেজন্য ব্যাপক প্রচারে নেমে পড়তে হবে। প্ৰতিটি পরিবারের কাছে তাঁদের সমস্যার কথা জেনে সেগুলির সমাধানের চেষ্টা করতে হবে জরুরি ভিত্তিতে।” কী কী কাজ হয়েছে, কী করতে হবে, সে ব্যাপারে তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে বলেছেন মণীশবাবু।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img