হোমPlot1বেলেঘাটায় বাড়ি, ক্যানিংয়ে বাংলো, এবার কলকাতায় সন্দীপের আরও দুটি ফ্ল্যাটের খোঁজ

বেলেঘাটায় বাড়ি, ক্যানিংয়ে বাংলো, এবার কলকাতায় সন্দীপের আরও দুটি ফ্ল্যাটের খোঁজ

বেলেঘাটায় বাড়ি, ক্যানিংয়ে বাংলো, এবার কলকাতায় সন্দীপের আরও দুটি ফ্ল্যাটের খোঁজ

আরজি কর হাসপাতালে টেন্ডারে দুর্নীতি সহ একাধিক অনিয়মে জড়িত থাকার অভিযোগে সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই৷ এবার প্রকাশ্যে আসছে তাঁর একের পর এক সম্পত্তি।

বেলেঘাটা, ক্যানিং, রাজারহাট সংলগ্ন হাতিয়ারার পর ফের আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের আরও নতুন সম্পত্তির হদিশ মিলেছে। এবার কলকাতার বুকে তাঁর আরও দুটি ফ্ল্যাটের খোঁজ মিলেছে। 

সন্দীপ ঘোষের বেলেঘাটায় নিজস্ব বাড়ি রয়েছে। সেই বাড়িতে  একাধিকবার তল্লাশি চালিয়েছে কেন্দ্রীয় সংস্থা সিবিআই। এছাড়া, ক্যানিংয়েও সন্দীপের একটি বাংলার হদিশ পাওয়া গিয়েছে।

বেলেঘাটায় বর্তমানে সন্দীপের যে চারতলা বাড়িটি রয়েছে, সেটির কাছেই তাঁর আরও দুটি ফ্ল্যাটের সন্ধান পেয়েছে সিবিআই। গ্যারাজে রয়েছে মাস ৩-৪ আগে কেনা ঝাঁ চকচকে দামি এসইউভি গাড়িও।

এই গাড়িতে অবশ্য সন্দীপ মাঝেমধ্যে চড়তেন। নতুন এই ফ্ল্যাট দুটির বাইরে সন্দীপের নাম পরিচয় কিছুই লেখা নেই। তবে গাড়িটিতে ন্যাশনাল মেডিক্যাল এবং আরজি করের অনেকগুলি ব্যাজ রয়েছে।

গ্রাউন্ড ফ্লোরে অর্থাৎ নীচের তলায় একটি ফ্ল্যাট  অফিস হিসেবে ব্যবহার করতেন সন্দীপ। এছাড়াও ওই আবাসনের তিন তলায় আরও একটি ফ্ল্যাট রয়েছে বলেও জানিয়েছেন কেয়ারটেকার। তবে সেখানে খুব বেশি যেতেন না সন্দীপ। মাঝে মধ্যে গিয়ে থাকতেন।

সিবিআইয়ের তদন্তকারী অফিসারদের ধারণা,  পরিচয় আড়াল করতেই এই ফ্ল্যাটে নিজের নাম লেখেননি সন্দীপ। নতুন করে হদিশ পাওয়া এই ফ্ল্যাটটি সন্দীপের বাড়ি বালাজি নিবাস থেকে পায়ে হাঁটা দূরত্বে। এত কম দূরত্বে এতগুলো বাসস্থান কেন? ভাবাচ্ছে কেন্দ্রীয় এজেন্সিকে। এছাড়া, ক্যানিংয়ের বাংলাতেও মাঝে মধ্যে যেতেন সন্দীপ। সেখানে রয়েছে বড় বাগান, একটি সুইমিং পুল।

হাতিয়ারার নোয়াপাড়ার মল্লিকবাগান এলাকায় ঘোষ ভিলা নামে একটি তিনতলা বাড়িতে সিবিআই গত ১৫ অগাস্ট সন্দীপ ঘোষকে হাজিরা দেওয়ার জন্য নোটিসও দিয়ে গিয়েছিল৷ বিলাসবহুল এই বাড়িটিতে সন্দীপ ঘোষের বাবা মা থাকতেন বলে খবর৷ মাঝে মধ্যে এই বাড়িতে আসতেন সন্দীপও৷

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img