হোমখেলানিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে রোহিত শর্মার পরিবর্তে মায়াঙ্ক আগরওয়াল

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে রোহিত শর্মার পরিবর্তে মায়াঙ্ক আগরওয়াল

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে রোহিত শর্মার পরিবর্তে মায়াঙ্ক আগরওয়াল

চোটের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই ও টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন রোহিত শর্মা । একদিনের সিরিজে তাঁর জায়গায় ডেকে নেওয়া হয়েছে মায়াঙ্ক আগরওয়াল –কে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের শেষ ম্যাচ বাঁ পায়ের কাফ মাসলে টান ধরায় ব্যাট করতে করতেই মাঠ ছেড়েছিলেন তিনি। তার পর ফিল্ডিং করতে নামেননি। কিন্তু সোমবারই বিসিসিআই এক বার্তায় এই তথ্য জানিয়েছে, তিনি এই পুরো সিরিজে আর খেলতে পারবেন না। যা ভারতীয় শিবিরের জন্য বড় ধাক্কা ভাল ফর্মে থাকা রোহিতকে না পাওয়া।

এর সঙ্গে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলে প্রত্যাবর্তন হল পৃথ্বী শ-র। নিউজিল্যান্ড এ-র বিরুদ্ধে ভারত এ দলের ভালো খেলেই সিনিয়র দলে ফিরলেন তিনি। দুই ম্যাচের টেস্ট সিরিজে ফিরেছেন শুবমান গিলও। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টেস্ট সিরিজ।

ভারতীয় টেস্ট দল: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, শুবমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা (উইকেট-কিপার), ঋষভ পন্থ (উইকেট-কিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, জসপ্রিত বুমরা, উমেশ যাদব, মহম্মদ শামি, নভদীপ সাইনি, ইশান্ত শর্মা (ফিটনেস দেখে সিদ্ধান্ত নেওয়া হবে)।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img