হোমPlot1মডেল বাংলাই, রাজ্যে সুস্থ আরও ৯ জন : মমতা

মডেল বাংলাই, রাজ্যে সুস্থ আরও ৯ জন : মমতা

মডেল বাংলাই, রাজ্যে সুস্থ আরও ৯ জন : মমতা

‘বাংলা যা করে দেখিয়েছে, তা একটা মডেল’, করোনা মোকাবিলায় এমন মন্তব্য়ই করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। নবান্নে শুক্রবার সাংবাদিক বৈঠকে মমতা বলেন, ”এখানে নিত্য়প্রয়োজনীয় জিনিস পাওয়া যাচ্ছে, সবজি পাওয়া যাচ্ছে। হয়তো দামটা একটু বেশি। বাংলা যা করে দেখিয়েছে, তা অন্য়ের কাছে মডেল। আমরা কিন্তু এক তারিখে বেতন দিয়েছি। লকডাউনে অনেক টাকা নষ্ট হয়েছে, আয় নেই। তবুও আমরা দিয়েছি, এটা আমাদের গর্ব”।

উল্লেখ্য়, করোনা মোকাবিলায় প্রথম থেকেই মুখ্য়মন্ত্রীর বিশেষ ভূমিকা প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

মমতা আরও বলেন, ”আমি খুব খুশি যে বেলেঘাটা আইডি-তে যাঁরা ভর্তি রয়েছেন, তাঁরা সকলে ভাল আছেন। আমি খুবই খুশি। প্রার্থনা করি, তাঁরা যেন সুস্থ হয়ে বাড়ি ফিরে যান”। মুখ্য়মন্ত্রী আরও বলেন, ”এই দু’সপ্তাহে একটু বাড়বে, তবে চিন্তার কারণ নেই। আমরা চিকিৎসা করে সুস্থ করব”।

অন্য়দিকে, করোনা আক্রান্তের সংখ্য়া বাড়ল রাজ্য়ে। এদিন মুখ্য়মন্ত্রী জানান, ”রাজ্য়ে আক্রান্তের সংখ্য়া ৩৪ থেকে বেড়ে হয়েছে ৩৮। হাসপাতালে কোয়ারেন্টাইনে রয়েছেন ১৮৯২ জন। রাজ্য়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৫২ হাজার ২৯। ৫৯টি কোভিড হাসপাতাল করা হয়েছে”।

মমতা আরও বলেন, ”অনেক বড় বড় লড়াই করেছি, করোনাকে ভয় পাওয়ার দরকার নেই। সাধারণ মানুষ সহযোগিতা করেছেন। সহযোগিতা করায় ধন্য়বাদ”।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img