হোমরাজ্যBJP : ৭৭ থেকে কমে ৭১, এবার দল ছাড়লেন উত্তরবঙ্গের বিধায়ক

BJP : ৭৭ থেকে কমে ৭১, এবার দল ছাড়লেন উত্তরবঙ্গের বিধায়ক

BJP : ৭৭ থেকে কমে ৭১, এবার দল ছাড়লেন উত্তরবঙ্গের বিধায়ক

রাজ্যে বিজেপির (BJP) বিধায়ক সংখ্যা কমেই চলেছে। বিধানসভায় দলের সদস্য সংখ্যা ৭৭ থেকে ৭১-এ নেমে এল। এবার ভাঙন শুরু হয়ে গেল উত্তরবঙ্গেও। শনিবার তৃণমূলে যোগ দিলেন কালিয়াগঞ্জের BJP বিধায়ক সৌমেন রায় (Soumen Roy)। তাঁর হাতে তৃণমূলের (Trinamool) পতাকা তুলে দেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। ভোটের পর এ পর্যন্ত ৪ জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিলেন।

প্রথম গেরুয়া শিবির ছেড়ে পুরনো দলে ফিরেছিলেন মুকুল রায়। এরপরেই একে একে তৃণমূলে ফেরেন বিশ্বজিৎ দাস এবং তন্ময় ঘোষ।অন্যদিকে, বিধানসভায় জয়ী হলেও, সাংসদ পদে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন বিজেপির দুই জয়ী প্রার্থী দিনহাটার নিশীথ প্রামাণিক এবং শান্তিপুরের জগন্নাথ সরকার।

তৃণমূলে যোগদানের পর সৌমেন রায় বলেন, “দিদি উত্তরবঙ্গের জন্য লড়াই করছেন। দিদির উন্নয়নের কাজে সামিল হতেই আমি তৃণমূলে যোগ দিলাম। যোগদান করেছি। মাঝে যে সময়টুকু আমি ছিলাম না, সেটা আমার ভুল। আমি বিভ্রান্ত হয়ে পড়েছিলাম।”

সেইসঙ্গে তিনি বলেন, “শুধু আমি নয়, দিদির আরও অনেকেই তৃণমূলে আসবেন।”

গত কয়েকদিন ধরে সৌমেনকে নিয়ে জল্পনা চলছিল। বিজেপির হোয়াটস অ্যাপ গ্রুপ ছাড়ার পর জল্পনা আরও বাড়তে থাকে। তৃণমূলের দাবি, পুজোর আগে আরও বেশ কয়েকজন বিজেপি নেতা জোড়াফুলে যোগ দেবেন।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img