হোমরাজ্যPress Club Vote : কলকাতা প্রেস ক্লাবের নতুন কর্মসমিতি গঠিত

Press Club Vote : কলকাতা প্রেস ক্লাবের নতুন কর্মসমিতি গঠিত

Press Club Vote : কলকাতা প্রেস ক্লাবের নতুন কর্মসমিতি গঠিত

প্রেস ক্লাব কলকাতার নতুন কর্মসমিতি গঠিত হয়েছে। নতুন কর্মসমিতিতে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতা পুনর্নির্বাচিত হয়েছেন
স্নেহাশিস শূর (দূরদর্শন)। সম্পাদক পদে কিংশুক প্রামাণিক (সংবাদ প্রতিদিন), নিতাই মালাকার (জনপথ সমাচার) সহ সম্পাদক এবং কোষাধ্যক্ষ পদে অরিজিৎ দত্ত (আকাশবাণী) আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনর্নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, কলকাতা প্রেস ক্লাবের ৭৫ বছরের ইতিহাসে এই প্রথম ৪ জন শীর্ষ পদাধিকারীরা বিনা লড়াইয়ে জয়ী হলেন।

সাধারণ সভায় বক্তব্য রাখছেন কলকাতা প্রেস ক্লাবের সভাপতি স্নেহাশিস শূর। পাশে সম্পাদক কিংশুক প্রামাণিক (বাঁদিকে), কোষাধ্যক্ষ অরিজিৎ দত্ত (ডানদিকে)।

শনিবার প্রেস ক্লাব, কলকাতার বার্ষিক সাধারণ সভা এবং দুই সহ সভাপতি ও এক্সিকিউটিভ কমিটির ৯টি আসনে নির্বাচন অনুষ্ঠিত হয়। সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শৈবাল বিশ্বাস (সান্ধ্য সত্যযুগ) ও সুপ্রিয় বন্দ্যোপাধ্যায় (কলকাতা টিভি)। কার্যকরী সমিতির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ৯ জন। এঁরা হলেন, অংশু চক্রবর্তী (আজকাল), দেবাশিস সেনগুপ্ত (কলকাতা টিভি), সুদীপ্ত বসু (গণশক্তি), পুলক মিত্র (ফ্রিল্যান্স), রাজাময় মুখোপাধ্যায় (বাংলা জাগো টিভি), দেবযানী লাহা ঘোষ (ওঙ্কার টিভি), সঞ্জু শূর (আর প্লাস), শুভদ্যুতি দত্ত (দৈনিক বিশ্বামিত্র) এবং সুমন গাঙ্গুলি (আর্থিক লিপি)।

কর্মসমিতি গঠনের পর কলকাতা প্রেস ক্লাবের সভাপতি স্নেহাশিস শূর এবং সম্পাদক কিংশুক প্রামাণিক দুজনেই বলেছেন, “এই জয় দায়িত্ব অনেক বাড়িয়ে দিল। ক্লাব সদস্যদের অনেক প্রত্যাশা। সেই প্রত্যাশা পূরণের লক্ষ্যে এই কমিটি কাজ করে যাবে।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img