হোমবিনোদনক্যান্সার-আক্রান্ত কাব্যর ইচ্ছাপূরণের গল্প 'শেষ জীবন'

ক্যান্সার-আক্রান্ত কাব্যর ইচ্ছাপূরণের গল্প ‘শেষ জীবন’

ক্যান্সার-আক্রান্ত কাব্যর ইচ্ছাপূরণের গল্প ‘শেষ জীবন’

৩০ অগাস্ট মুক্তি পেতে চলেছে নতুন বাংলা ছবি ‘শেষ জীবন’। দাদু বিক্রম রাঠৌর এবং তাঁর নাতনি কাব্যর কাহিনী তুলে ধরা হয়েছে এই ছবিতে, যাঁরা জয়পুর থেকে দার্জিলিংয়ে চলে আসেন। একটি চা কোম্পানিতে কুলজিৎ সিং সিধুর সাক্ষাৎ হয় কাব্যর এবং কুলজিৎ বুঝতে পারেন যে, কাব্যর ক্যান্সার হয়েছে।

কাব্যের ছোট্ট জীবনে তাঁর নানা ইচ্ছা পূরণের যাত্রা এই ছবির মূল উপজীব্য।  অভিনেতাদের মধ্যে রয়েছেন প্রদীপ চোপড়া, মুকেশ ঋষি, জরিনা ওয়াহাব, মুস্তাক খান, পুণীত রাজ শর্মা এবং কাব্য কাশ্যপ। ছবিটি পরিচালনা করেছেন শুভেন্দু রাজ ঘোষ এবং প্রযোজক প্রদীপ চোপড়া।

আইলিড প্রেজেন্টস-এর ব্যানারে প্রযোজিত ‘শেষ জীবন’ দাদু এবং তার নাতনির মধ্যে সম্পর্ককে দার্জিলিং, কালিম্পং এবং কলকাতার মনোরম প্রাকৃতিক দৃশ্যপটে তুলে ধরা হয়েছে।

‘শেষ জীবন’ ছবিটি পশ্চিমবঙ্গের ৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এছাড়া, ছবিটি ভারতের ২০টি প্রেক্ষাগৃহেও মুক্তি পেতে চলেছে।

ছবিটির অন্যতম অভিনেতা প্রদীপ চোপড়া দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘শেষ জীবন’ প্রিয়জনদের সাথে গভীর সংযোগের প্রতি একটি শ্রদ্ধা এবং সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

পরিচালক শুভেন্দু রাজ ঘোষ ছবির বিশেষ প্রেম, জীবনের চ্যালেঞ্জ এবং সুন্দর কাহিনীর মিশ্রণ তুলে ধরেছেন, এবং ছবিটি দর্শকদের ওপর স্থায়ী প্রভাব ফেলবে বলে আশাপ্রকাশ করেছেন।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img