হোমদেশশাহরুখ-পুত্র আরিয়ানের জামিন হল না , ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজত

শাহরুখ-পুত্র আরিয়ানের জামিন হল না , ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজত

শাহরুখ-পুত্র আরিয়ানের জামিন হল না , ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজত

মাদককাণ্ডে অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান সহ অন্যদের জামিন মিলল না। সোমবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচাকে আদালতে হাজির করানো হয়। তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া দিয়েছে আদালত। সোমবার সকালেই ধৃতদের মেডিকেল টেস্টও করা হয়। করোনা পরীক্ষার জন্য তাঁদের সোয়াবের নমুনাও নেওয়া হয়েছে।

আরিয়ান, আরবাজ ও মুনমুন ছাড়াও ধৃত আরও ৬ জনকে আজ আদালতে পেশ করা হয়। এদের মধ্যে একজনকে আজ সকালে গ্রেফতার করা হয়। অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সিং আদালতে জানান, গ্রেফতার করার সময় ওই ব্যক্তির কাছে মিলেছে প্রচুর পরিমাণ মাদক।

আদালতে অনিল সিং জানান, “আরিয়ানের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। ফোনে অনেক সন্দেহজনক চ্যাট রয়েছে, যা থেকে স্পষ্ট, মাদক ডিলারদের সঙ্গে আরিয়ানের নিয়মিত যোগাযোগ ছিল। তাই সবাইকে একসঙ্গে বসিয়ে জেরা করা প্রয়োজন।”

এনসিবি সূত্রে জানা গেছে, শাহরুখ-পুত্র আরিয়ানের কাছে মিলেছে চরস। বিশ্বের বিভিন্ন দেশেই এই মাদক নিষিদ্ধ।

চরস যেমন সিগারেটের মতো খাওয়া হয়, তেমনই অনেক দেশে চরস দেওয়া চকোলেট-কুকি-কেক-ব্রাউনি খাওয়ারও প্রচলন রয়েছে।

চরস গাঁজা গাছ থেকে তৈরি হলেও, সাধারণ গাঁজার তুলনায় এর ক্ষতিকর প্রভাব অনেক বেশি। মস্তিষ্ক এবং শরীরের ওপর দ্রুত প্রভাব ফেলে।

চিকিৎসকদের মতে, উদ্বেগ, প্যানিক অ্যাটাক ছাড়াও বাড়তে পারে রক্তচাপ। এটি সেবনের ফলে ফুসফুসেও চাপ পড়ে। কাশি, বুকে ব্যথা হতে পারে। অতিরিক্ত চরস নিলে স্মৃতিশক্তি কমতে পারে।

শনিবার রাতে মুম্বইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় আরিয়ান এবং তাঁর সঙ্গীদের। তাঁদের বিরুদ্ধে রেভ পার্টিতে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img