হোমরাজ্যফের বিতর্কে রাজ্যপাল! কোচবিহারে ধনখড়ের সঙ্গী বিজেপি সাংসদ, পুলিশকে আঙুল উঁচিয়ে ধমক

ফের বিতর্কে রাজ্যপাল! কোচবিহারে ধনখড়ের সঙ্গী বিজেপি সাংসদ, পুলিশকে আঙুল উঁচিয়ে ধমক

ফের বিতর্কে রাজ্যপাল! কোচবিহারে ধনখড়ের সঙ্গী বিজেপি সাংসদ, পুলিশকে আঙুল উঁচিয়ে ধমক

আবারও বিতর্কে রাজ্যপাল জগদীপ ধনখড়। বৃহস্পতিবার কোচবিহারের হিংসা কবলিত এলাকা পরিদর্শনে যান ধনখড়। মাথাভাঙা, শীতলকুচির বিভিন্ন এলাকা ঘুরে দেখেন তিনি। কথা বলেন আক্রান্তদের সঙ্গে। তাঁর সঙ্গে ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, যা নিয়ে রাজনৈতিক মহলে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছে, রাজনৈতিক দলের একজন সাংসদ রাজ্যপালের সঙ্গী হন কী করে? তৃণমূল বলছে, রাজ্যপাল যে বিজেপি নেতার মতো কাজ করছেন, এ ঘটনা তারই প্রমাণ দিচ্ছে।

বৃহস্পতিবার দিনহাটায় রাস্তা ধরে রাজ্যপালের কনভয় যাওয়ার সময় কয়েকজন তৃণমূল কর্মী ‘গো ব্যাক’ স্লোগান দেন। গাড়ি থেকেই বিক্ষোভকারীদের তিনি প্রশ্ন করেন, “এটা কী হচ্ছে?” জবাবে বিক্ষোভকারীরা বলেন, “ওরাও আমাদের ওপর হামলা চালিয়েছে।”

এ সময় নিশীথকে পুলিশের উদ্দেশে বলতে শোনা যায়, “সব ক’টা অ্যান্টিসোশ্যাল। লাঠিচার্জ করুন।”
পুলিশ বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার পর গাড়ি থেকে নেমে পড়েন রাজ্যপাল। আঙুল উঁচিয়ে তিনি দিনহাটার এসডিপিও অমিত বর্মা এবং দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্তকে ধমক দিতে থাকেন।

এসডিপিও এবং আইসি-কে রাজ্যপাল বলেন, “এটা পুরোপুরি পুলিশের ব্যর্থতা। আপনার পুলিশের ব্যর্থতা। আপনার জানা উচিত ছিল, রাজ্যপাল কখন, কোথায় যাবেন। আমি অবাক হয়ে যাচ্ছি। রাজ্যপালের গাড়ি আটকানোর সাহস হয় কী করে?”

spot_img
spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img