হোমরাজ্যবর্ষায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখার প্রস্তুতি, কর্তাদের সঙ্গে বৈঠক করলেন অরূপ

বর্ষায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখার প্রস্তুতি, কর্তাদের সঙ্গে বৈঠক করলেন অরূপ

বর্ষায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখার প্রস্তুতি, কর্তাদের সঙ্গে বৈঠক করলেন অরূপ

বর্ষার মরসুমে বিদ্যুৎ সরবরাহ যাতে বিঘ্নিত না হয়, সে ব্যাপারে দায়িত্ব নিয়েই সক্রিয় হলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। বৃহস্পতিবার বিদ্যুৎ ভবনে পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থা এবং পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সংবহন সংস্থার শীর্ষ কর্তাদের সঙ্গে বৈঠক করেন অরূপবাবু।

বৈঠক শেষে বিদ্যুৎ মন্ত্রী সাংবাদিকদের বলেন, “রাজ্যজুড়ে দুর্যোগের পূর্বাভাস রয়েছে। ঝড়বৃষ্টিতে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখার ব্যাপারে আগাম প্রস্তুতি নিতেই আধিকারিকদের সঙ্গে বৈঠক করেছি।
সাধারণ মানুষের যাতে কোনওরকম ভোগান্তি না হয় এবং খারাপ আবহাওয়ার মধ্যে যাতে বিদ্যুৎ পরিষেবা দেওয়া সম্ভব হয়, সে ব্যাপারে আলোচনা হয়েছে।”

অরূপবাবু আরও বলেন, “করোনার ব্যাপক সংক্রমণের মধ্যেই বিদ্যুৎ কর্মীরা দিনরাত কাজ করে চলেছেন। তাই তাঁদের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

বৈঠকে হাজির ছিলেন বিদ্যুৎ দফতরের অতিরিক্ত মুখ্য সচিব সুরেশ কুমার, পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থার চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর শান্তনু বোস সহ অন্য আধিকারিকরা।

১১ তারিখ রাজভবনের সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক তরুণ ইঞ্জিনিয়ারের। এই ঘটনায় সিইএসসি-র কাছ থেকে রিপোর্ট পাওয়া গেছে। এছাড়া বিদ্যুৎ দফতরের তৈরি বিশেষ কমিটির রিপোর্টও শিগগির মিলবে বলে জানিয়েছেন অরূপবাবু।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img