হোমরাজ্যBJP : এবার কি উত্তরবঙ্গেও বিজেপিতে বড় ভাঙন? বৈঠকে নেই ৫ বিধায়ক

BJP : এবার কি উত্তরবঙ্গেও বিজেপিতে বড় ভাঙন? বৈঠকে নেই ৫ বিধায়ক

BJP : এবার কি উত্তরবঙ্গেও বিজেপিতে বড় ভাঙন? বৈঠকে নেই ৫ বিধায়ক

এবার কি উত্তরবঙ্গেও বিজেপিতে বড়সড় ভাঙন ধরতে চলেছে? বুধবার উত্তরবঙ্গের বিধায়কদের এক বৈঠক ডাকা হয়েছিল। সেখানে দলের ৫ বিধায়ক গরহাজির থাকায় রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছে।

উত্তরবঙ্গ জোনের বৈঠকে ডাকা হয়েছিল ২৯ জন বিধায়ককে। যে ৫ বিধায়ক গরহাজির ছিলেন, তাঁরা হলেন হবিবপুরের জুয়েল মুর্মু, মালদহের গোপালচন্দ্র সাহা, কুমারগ্রামের মনোজ ওরাঁও, বালুরঘাটের অশোক লাহিড়ী এবং গঙ্গারামপুরের সত্যেন্দ্রনাথ রায়।

বৈঠকে না থাকার কারণ হিসেবে জুয়েল জানিয়েছেন, বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে তিনি এখন কলকাতায় রয়েছেন। সত্যেন্দ্রনাথও জানিয়েছেন, তিনি অসুস্থ। একই কারণ দেখিয়েছেন মালদহের বিধায়ক। গোপালও জানিয়েছেন, তাঁ শরীর খারাপ, তাই বৈঠকে যেতে পারেননি।

জুয়েল এবং গোপাল-সহ অন্যদের নিয়ে জল্পনাকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি নেতৃত্ব। বিজেপি-র মালদহ জেলার সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল বলেছেন, “জুয়েল গোপালচন্দ্র দুজনেই ছোট থেকে আমাদের সঙ্গেই মানুষ হয়েছেন। তাঁদের কোনও ক্ষোভ নেই। ওঁদের নিয়ে অন্য কিছু ভাবারও কোনও কারণ নেই।”

গত কয়েকদিনের মধ্যে বিজেপি  ছেড়ে  তৃণমূলে  যোগ দিয়েছেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ এবং উত্তর ২৪ পরগনার বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। এর ফলে বিজেপির বিধায়ক সংখ্যাও ৭৭ থেকে ৭৩-এ নেমে এসেছে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img