হোমদেশক্রেসান্ডার সঙ্গে বড়সড় বিজ্ঞাপন-চুক্তি পূর্ব রেলের, পরিষেবা মেট্রোতেও

ক্রেসান্ডার সঙ্গে বড়সড় বিজ্ঞাপন-চুক্তি পূর্ব রেলের, পরিষেবা মেট্রোতেও

ক্রেসান্ডার সঙ্গে বড়সড় বিজ্ঞাপন-চুক্তি পূর্ব রেলের, পরিষেবা মেট্রোতেও

রেলের সঙ্গে গাঁটছড়া বাঁধল আইটি সমাধান, ডিজিটাল মিডিয়ার ক্ষেত্রে প্রথম সারির পরিষেবা সংস্থা ক্রেসান্ডা সলিউশন্স লিমিটেড। ট্রেনে বিজ্ঞাপন নিয়ে পূর্ব রেলের সঙ্গে ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছে এই সংস্থা।

৫০০ টিরও বেশি মেল, এক্সপ্রেস, প্রিমিয়াম, ইন্টার-সিটি  এবং লোকাল ট্রেনের ভিতরে এবং বাইরের অংশে বিজ্ঞাপন দেওয়ার অধিকার পেয়েছে ক্রেসান্ডা সলিউশন। এছাড়া নন-ক্যাটারিং আইটেমগুলোর অন-বোর্ড বিক্রয়, অন-বোর্ড ওয়াই-ফাই, ইন্টারনেট পরিষেবা এবং ট্রেনে বিভিন্ন ধরনের পরিষেবা দেবে এই সংস্থা।

সংস্থাটি পূর্ব রেলের প্রধান রেল স্টেশনগুলিতে পিক আপ, ড্রপ এবং হুইলচেয়ার পরিষেবা প্রদান করবে। এই পরিষেবা প্রদানের জন্য সুপার অ্যাপও তৈরি করবে।

ক্রেসান্ডা সলিউশন্স-এর ম্যানেজিং ডিরেক্টর অরুণ কুমার ত্যাগী বলেন, “পূর্ব রেলওয়ের সাথে এই ঐতিহাসিক চুক্তিতে স্বাক্ষর করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই প্রকল্পটি একটি বড় ব্যবসার সুযোগ করে দেবে।”

শ্রীত্যাগী আরও বলেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টিভঙ্গির অংশ হিসেবে, আমরা আমাদের গ্রামীণ যুবকদের জন্য স্থানীয় কর্মসংস্থান সৃষ্টি করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রকল্পটি শুধুমাত্র গ্রামীণ ভারতে সংযোগ প্রদান করবে না, বরং কর্মসংস্থানের সুযোগ তৈরি করবে।”

ক্রেসান্ডা তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড (বিই সিআইএল)-এর সাথে হাত মিলিয়েছে।

এর আগে এই সংস্থা ৫ বছরের জন্য কলকাতা মেট্রোতে ইন-কোচ ডিজিটাল বিজ্ঞাপন চালানোর বরাত পেয়েছে। সংস্থাটি এলইডি স্ক্রিন বসানোর পাশাপাশি কলকাতা  মেট্রো স্টেশন এবং কোচে বিনামূল্যে ওয়াইফাই প্রদানের পাশাপাশি কলকাতা মেট্রোর সমস্ত কোচের মধ্যে কনটেন্ট স্ট্রিমিং করবে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img