হোমখেলাISL-এ খেলবে ইস্টবেঙ্গল, মেলালেন সেই মমতাই, এবার দলগঠনে তৎপরতা

ISL-এ খেলবে ইস্টবেঙ্গল, মেলালেন সেই মমতাই, এবার দলগঠনে তৎপরতা

ISL-এ খেলবে ইস্টবেঙ্গল, মেলালেন সেই মমতাই, এবার দলগঠনে তৎপরতা

এ বছরের আইএসএলে খেলবে ইস্টবেঙ্গল (East Bengal)। বুধবার নবান্নে বৈঠক করে দুই পক্ষকে মিলিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আজ নবান্নে ইস্টবেঙ্গল এবং লগ্নিকারী সংস্থা শ্রীসিমেন্টের (Sree Cement) কর্তাদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠকের পর মমতা জানিয়ে দেন, “আইএসএলে খেলছে ইস্টবেঙ্গল। এ নিয়ে যা সমস্যা ছিল, তা মিটে গিয়েছে। ইস্টবেঙ্গলের সমস্ত সমর্থক এবং কর্তাদের আমার শুভেচ্ছা। মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান সকলকেই বলছি, তোমাদের নিয়ে আমরা গর্বিত।”

প্রস্তাব মেনে নেওয়ার জন্য শ্রী সিমেন্টকে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “এখন প্রধান লক্ষ্য হল ইস্টবেঙ্গলের আইএসএলে খেলা। সময় খুব কম। শ্রী সিমেন্ট রাজি হয়ে গিয়েছে। এর ফলে ইস্টবেঙ্গলের সমস্যা মিটল।”

এদিকে, জট কেটে যাওয়ায় দল গঠনে তৎপর হয়ে উঠেছে ইস্টবেঙ্গল। হাতে সময় না থাকায় বৃহস্পতিবার থেকেই দল গঠনের কাজে নেমে পড়ছেন কর্তারা।

ফুটবলারদের তালিকা তৈরি রেখেছেন ক্লাবের কর্তারা। ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার বলেন, “দলগঠনের দায়িত্ব বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের। এ ব্যাপারে ওরা আমাদের থেকে কোনওরকম সাহায্য চাইলে, আমরা প্রস্তুত আছি। প্রয়োজনে ওঁরা প্রাক্তন ফুটবলারদের পরামর্শও নিতে পারেন।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img