হোমঅন্যান্যJIS : বিনামূল্যে টিকা, ব্যতিক্রমী উদ্যোগ জেআইএস গোষ্ঠীর

JIS : বিনামূল্যে টিকা, ব্যতিক্রমী উদ্যোগ জেআইএস গোষ্ঠীর

JIS : বিনামূল্যে টিকা, ব্যতিক্রমী উদ্যোগ জেআইএস গোষ্ঠীর

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ব্যতিক্রমী উদ্যোগ শিক্ষার সঙ্গে যুক্ত রাজ্যের অন্যতম নামী প্রতিষ্ঠান জেআইএস গোষ্ঠীর। এবার বিনামূল্যে টিকাকরণ কর্মসূচি হাতে নিয়েছে এই গ্রুপ। উত্তর ২৪ পরগনার আগরপাড়ায় এই সংস্থারই নারুলা ইনস্টিটিউট অফ টেকনোলজি ক্যাম্পাসে বিনা খরচে টিকা দেওয়া হচ্ছে এই ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রছাত্রী, শিক্ষক, সব কর্মী এবং তাঁদের পরিবারের সদস্যদের। শুধু তাই নয়, বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে স্থানীয় বাসিন্দাদেরও।

টিকা নিতে চাইলে যে কেউ জেআইএস গ্রুপের কলেজগুলিতে যোগাযোগ করতে পারেন। নারুলা ইনস্টিটিউট ছাড়াও এর মধ্যে রয়েছে গুরুনানক ইনস্টিটিউট অফ টেকনোলজি, বারুইপুরের গ্রেটার কলকাতা কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এবং ডানলপের গুরুদ্বার।

২৬ জুলাই পর্যন্ত এই টিকাকরণ চলবে। প্রথম দফায় ১০ হাজার জনকে টিকা দেওয়া হয়েছে। দ্বিতীয় পর্বে ২০ হাজার জনকে টিকা দেওয়ার পরিকল্পনা রয়েছে।

এই প্রথম রাজ্যের কোনও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এভাবে বিনামূল্যে সাধারণ মানুষের জন্য টিকাদান কর্মসূচি হাতে নিয়েছে।

জেআইএস গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর তরণজিৎ সিং বলেন, “খুব শিগগিরই তৃতীয় দফার টিকাকরণ শুরু হবে। এই মুহূর্তে টিকাদান অত্যন্ত গুরুত্বপূর্ণ। শুধু আমাদের প্রতিষ্ঠানের পড়ুয়া, কর্মীরা নন, সাধারণ মানুষের কাছেও আমরা এই সুযোগ পৌঁছে দিতে চাই।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img