হোমরাজ্যএবার বৈশাখীর কাছে বাড়িও বেচে দিলেন শোভন, পাল্টা হুঁশিয়ারি স্ত্রী রত্নার

এবার বৈশাখীর কাছে বাড়িও বেচে দিলেন শোভন, পাল্টা হুঁশিয়ারি স্ত্রী রত্নার

এবার বৈশাখীর কাছে বাড়িও বেচে দিলেন শোভন, পাল্টা হুঁশিয়ারি স্ত্রী রত্নার

বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কাছে এবার বেহালার বাড়ি বিক্রি করে দিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সংবাদমাধ্যমে
বৈশাখী দাবি করেছেন, বেহালার পর্ণশ্রীতে ১৩৯ বি মহারানি ইন্দিরা দেবী রোডে শোভনের বাড়িটি তিনি কিনে নিয়েছেন। বৈশাখী জানিয়েছেন, বিভিন্ন মামলার আইনি খরচ চালাতে গিয়ে শোভন অর্থ-সঙ্কটে পড়েছেন। তাই তিনি সাহায্য করতে চাইলেও, শোভন তা নিতে চাইছিলেন না। শোভন তাঁর দু’টি সম্পত্তির একটি বৈশাখীকে বিক্রি করতে চান। বন্ধু হিসেবে বেহালা পূর্বের প্রাক্তন বিধায়কের বাড়িটি তিনি কিনে নিয়েছেন। গত জুন মাসেই শোভন তাঁর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন, এমনই দাবি তাঁর বান্ধবীর।

বৈশাখী জানিয়েছেন, বাড়িটি খালি করার জন্য শোভনের স্ত্রী তথা বেহালা পূর্ব কেন্দ্রের বিধায়ক রত্না চট্টোপাধ্যায়ের কাছে আইনি নোটিশ পাঠানো হবে। অন্যদিকে, রত্না জানিয়েছেন, আইনি নোটিশ পেলে, তিনি আইনি পথেই তার মোকাবিলা করবেন।

রবিবার বৈশাখী সাংবাদিকদের বলেন, “মহেশতলার গোডাউনই এখন শোভনের আয়ের একমাত্র উৎস। স্ত্রী রত্না চট্টোপাধ্যায় এবং হ তাঁর বাবা দুলাল দাস ও ভাই শুভাশিস দাসের কাছে আইনি চিঠি পাঠিয়ে ‘ক্লেম সেটেলমেন্ট’ চেয়েছিলেন শোভন। কিন্তু কোনও জবাব না মেলায় আর্থিক সমস্যা কারণে বাড়িটি বিক্রির সিদ্ধান্ত নেন শোভন।”

শোভনের বেহালার বাড়িতে থাকেন তাঁর স্ত্রী রত্না, ছেলে সপ্তর্ষি ও মেয়ে সুহানি। ২০১৭ সালের ৫ নভেম্বর বেহালার বাড়ি ছেড়ে গোলপার্কের ফ্ল্যাটে চলে এসেছিলেন শোভন। তার পর থেকে তিনি আর পর্ণশ্রীর বাড়িতে যাননি।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img