হোমখেলাT-20 World Cup : নতুন ভূমিকায় প্রত্যাবর্তন ধোনির, ৪ বছর পর ফিরলেন...

T-20 World Cup : নতুন ভূমিকায় প্রত্যাবর্তন ধোনির, ৪ বছর পর ফিরলেন অশ্বিনও

T-20 World Cup : নতুন ভূমিকায় প্রত্যাবর্তন ধোনির, ৪ বছর পর ফিরলেন অশ্বিনও

ভারতীয় ক্রিকেট দলে এবার নতুন ভূমিকায় প্রত্যাবর্তন মহেন্দ্র সিং ধোনির (Dhoni)। আসন্ন টি২০ বিশ্বকাপে প্রাক্তন ভারত অধিনায়ককে দেখা যাবে মেন্টরের ভূমিকায়। অন্যদিকে, ৪ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে রবিচন্দ্রন অশ্বিনকে (Ashwin) ফিরিয়ে বড় চমক দিলেন নির্বাচকরা।

বুধবার টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করে বিসিসিআই (BCCI)। বোর্ড সচিব জয় শাহ ধোনির নতুন ভূমিকার কথা জানান। গত বছর স্বাধীনতা দিবসে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন ধোনি। তারপর এই প্রথম ভারতীয় দলের সঙ্গে দেখা যাবে মাহিকে।

আইপিএল শেষ হওয়ার পর ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি২০ বিশ্বকাপ। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে টি২০ বিশ্বকাপ যুদ্ধে নামছে টিম ইন্ডিয়া। ৩১ অক্টোবর নিউজিল্যান্ড এবং ৩ নভেম্বর আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত।

২০১৭ সালে কিংস্টনে শেষবার টি২০ ম্যাচ খেলেছিলেন অশ্বিন। ভারতীয় দলে রয়েছেন, বিরাট কোহলি, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরা, দীপক চহার, মহম্মদ শামি, ঈশান কিসান, কে এল রাহুল, শ্রেয়স আইয়ার, রবীন্দ্র জাদেজা, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার, রাহুল চাহার, অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিন।

ধোনি-সহ চেন্নাই সুপার কিংস দলের অনেক ক্রিকেটারই আইপিএল খেলতে আমিরশাহী পৌঁছে গিয়েছেন। অনুশীলনও শুরু করে দিয়েছেন তাঁরা।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img