হোমPlot1রাজ্যজুড়ে স্বস্তির বর্ষণ, আরও কয়েকদিন বারিধারায় ভিজবে গোটা বাংলা

রাজ্যজুড়ে স্বস্তির বর্ষণ, আরও কয়েকদিন বারিধারায় ভিজবে গোটা বাংলা

রাজ্যজুড়ে স্বস্তির বর্ষণ, আরও কয়েকদিন বারিধারায় ভিজবে গোটা বাংলা

আপাতত আরও কয়েকদিন বাংলায় ঝড়বৃষ্টি চলবে। আলিপুর আবহাওয়া দফতরের পূ্র্বাভাস, রাজ্যের অধিকাংশ জেলাতেই বর্ষণের পাশাপাশি  চলবে ঝোড়ো হাওয়া। কোথাও কোথাও ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার গতিতে ঝড়ের সম্ভাবনা।

হাওয়া অফিস জানাচ্ছে,  পূর্ব আসাম থেকে উত্তর ওড়িশা পর্যন্ত একটি অক্ষরেখা বিস্তৃত রয়েছে। সেটি গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর দিয়েও গিয়েছে। এই দুই কারণে রাজ্যের বেশির ভাগ জেলাতেই বৃষ্টির অনুকূল পরিস্থিতি তৈরি হয়েছে।

বৃহস্পতিবারের পর শুক্রবারও রাজ্যের প্রায় সব জেলাতেই ঝড়বৃষ্টি হতে পারে। কলকাতা, দুই বর্ধমান, উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়ায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো বইতে পারে। পূর্ব মেদিনীপুর এবং দুই ২৪ পরগনায় ভারী বৃষ্টির সম্ভাবন। দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও বিক্ষিপ্ত ভাবে ঝড়বৃষ্টি হবে।

শনিবার দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুরে বৃষ্টির সঙ্গে ঘণ্টায় ৪০ থেকে ৫০ কিলোমিটার গতিতে ঝড় বইতে পারে।রবিবারও কলকাতা, নদিয়া, হাওড়া, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুরে বৃষ্টির পাশাপাশি ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিতে দমকা হাওয়া বইতে পারে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img