হোমগ্যাজেটকলকাতায় এল স্যামসাং-এর গ্যালাক্সি সিরিজের দুটি নতুন স্মার্টফোন

কলকাতায় এল স্যামসাং-এর গ্যালাক্সি সিরিজের দুটি নতুন স্মার্টফোন

কলকাতায় এল স্যামসাং-এর গ্যালাক্সি সিরিজের দুটি নতুন স্মার্টফোন

নিজস্ব প্রতিনিধি : যুগের সঙ্গে তাল মিলিয়ে স্যামসাং-এর আরও দুটি নতুন স্মার্টফোন চলে এল কলকাতায়। এগুলি হল, গ্যালাক্সি এস২০ এবং এস ২০ প্লাস । নতুন উদ্ভাবনী ভাবনাচিন্তাকে হাতিয়ার করে মোবাইলের বাজারে এখন চালকের আসনে রয়েছে স্যামসাং। শিগগিরই আসছে এস ২০ আল্ট্রা। এটি বাজারে আসবে ১৭ মার্চ।

এস ২০ (৮ জিবি RAM/ ১২৮ জিবি ROM) পাওয়া যাচ্ছে কসমিক গ্রে, ক্লাউড ব্লু ও ক্লাউড পিঙ্ক রঙে। এস ২০ প্লাস (৮ জিবি RAM/ ১২৮ জিবি ROM) পাওয়া যাচ্ছে ক্লাউড পিঙ্কের বদলে ক্লাউড ব্ল্যাক রঙে। এস ২০ আল্ট্রা (১২ জিবি RAM/ ১২৮ জিবি ROM) পাওয়া যাবে কসমিক গ্রে রঙে।

ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেডের শেক্সপিয়ার সরণির শোরুমে এস ২০ এবং এস ২০ প্লাস ফোনের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন বাংলা সিনেমা ও ছোট পর্দার পরিচিত মুখ অভিনেত্রী সোহিনী সরকার। ছিলেন টাইমস মেন অফ দ্য ইয়ার ২০১৯ ট্রফি বিজেতা বিশিষ্ট উদ্যোগপতি মোহন বাজোরিয়া।

ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড ২০১৮, ২০১৯ ও ২০২০, একটানা তিন বছর টাইমস বিজনেস অ্যাওয়ার্ডসে বেস্ট মোবাইল স্টোরের শিরোপা জিতেছে।

নামী সব ব্র্যান্ডের মোবাইল ফোন, মোবাইলের অ্যাকসেসরিজ, আই প্যাড, মিউজিক ও সাউন্ড সিস্টেম, টিভি ইত্যাদি সবকিছুর প্রিমিয়াম পার্টনার হয়ে উঠেছে এই স্টোর। রাজ্যের বিভিন্ন প্রান্তে বহু শোরুম ও ব্র্যান্ড স্টোর চালু করেছে এই প্রতিষ্ঠান।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img