হোমবিনোদনকরোনা-আতঙ্কে সূর্যবংশী মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা

করোনা-আতঙ্কে সূর্যবংশী মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা

করোনা-আতঙ্কে সূর্যবংশী মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা

বছরের সবচেয়ে প্রতীক্ষিত বলিউড ছবি ‘সূর্যবংশী’। সেই সূর্যবংশী মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা। ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তার ঠিক এক মাস আগে থেকে প্রচার জোরদারও করা হয়েছিল। কিন্তু অক্ষয়কুমার-অজয় দেবগণ-রণবীর সিং অভিনীত এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হল করোনাভাইরাস সচেতনতার উদ্দেশে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা এই ভাইরাসের সংক্রমণ এড়িয়ে চলার যে পরামর্শগুলি দিয়েছে, তার মধ্যে একটি হল জনবহুল অঞ্চল এড়িয়ে চলা, বিশেষ করে কোনও সিনেমা হল, থিয়েটার হলগুলি। তার মধ্যেই মুক্তি পাচ্ছে বহু ছবি। আবার করোনা আতঙ্কের জেরে বক্স অফিসে ঠিকঠাক কালেকশন হল না, তেমন উদাহরণও রয়েছে।

রোহিত শেট্টি পিকচার্স-এর পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, ”আপনাদের মতো আমরাও এই ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম কিন্তু বর্তমান পরিস্থিতিতে, দর্শকের স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখে আমরা এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

যেহেতু নির্মাতারা পরবর্তী মুক্তির দিনটি এখনও স্থির করেননি, তাই ঠিক কতদিন অপেক্ষা করতে হবে দর্শককে এই ছবির জন্য, নিশ্চিত নয়। ১২ মার্চ দেশের ৭৪জন করোনাভাইরাস আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। এর পর, আতঙ্ক আরও বাড়বে বই কমবে না।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img