হোমদেশAmir Divorce : আমির-কিরণের বিচ্ছেদ, ভেঙে গেল ১৫ বছরের দাম্পত্য সম্পর্ক

Amir Divorce : আমির-কিরণের বিচ্ছেদ, ভেঙে গেল ১৫ বছরের দাম্পত্য সম্পর্ক

Amir Divorce : আমির-কিরণের বিচ্ছেদ, ভেঙে গেল ১৫ বছরের দাম্পত্য সম্পর্ক

১৫ বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে গেল। বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন আমির খান (Amir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতির মাধ্যমে এই বিচ্ছেদের কথা জানিয়েছেন দুজনেই।

তাঁরা লিখেছেন, “এই ১৫ বছরের সুন্দর জীবনে আমরা একসঙ্গে আনন্দ, উচ্ছ্বাস এবং অভিজ্ঞতা সঞ্চয় করেছি। আস্থা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এখন আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।”

দুজনেই জানিয়েছেন, এই বিচ্ছেদ আচমকা নয়। বেশ কিছুদিন আগে থেকে পরিকল্পনা করেই তাঁরা এই সম্পর্কে ছেদ টানার সিদ্ধান্ত নিয়েছিলেন। আলাদা থাকলেও অভিভাবক হিসেবে ছেলে আজাদের প্রতি তাঁরা সমস্ত দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন আমির ও কিরণ। এই বিচ্ছেদ পেশাগত জীবনে প্রভাব ফেলবে না। দুজনে জানিয়েছেন, “আমরা একসঙ্গে ছবি করার কাজ চালিয়ে যাব। আমাদের পানি (PAANI) ফাউন্ডেশন (Foundation) এবং আমাদের পছন্দের অন্যান্য প্রকল্পের কাজও চালিয়ে যাব। আমাদের এই সিদ্ধান্তে পাশে থাকার জন্য পরিবারের সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। অনুরাগী, শুভানুধ্যায়ীদের কাছে আমাদের অনুরোধ, একে বিচ্ছেদ হিসেবে দেখবেন না। বরং একে জীবনের এক নতুন সফরের সূচনা হিসেবে দেখুন। “

আমিরের ‘লগান’ ছবিতে সহকারী পরিচালক কাজ করেছিলেন কিরণ। সেখান থেকেই তাঁদের ঘনিষ্ঠতা।
২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। ২০১১ সালে জন্ম নেয় তাঁদের আজাদ।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img