হোমঅন্যান্যTouch of Care : মানবসেবায় এক অনন্য উদ্যোগ

Touch of Care : মানবসেবায় এক অনন্য উদ্যোগ

Touch of Care : মানবসেবায় এক অনন্য উদ্যোগ

“টাচ অফ কেয়ার”-এর (Touch of Care) তৃতীয় প্রচারমূলক (Campaign) কর্মসূচি সূচনা হল। করোনা মহামারীতে (Covid) দেশের যে সব চিকিৎসক মানুষের সেবায় নিজেদের জীবন উৎসর্গ করেছেন, ভার্চুয়াল মাধ্যমে তাঁদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করা হয়। এই ভার্চুয়াল সভায় অংশ নিয়েছিলেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর এবং আর মাধবন।

করোনায় প্রাণ হারানো চিকিৎসকদের একজন হলেন ডা. ধ্যানেশ্বর ভোঁসলে। করোনার কঠিন সময়ে বহু শিশুকে সুস্থ করে তুলেছেন। কিন্তু এই মারণ রোগ থেকে নিজেকে বাঁচাতে পারেননি। তাঁর স্বপ্ন ছিল একটি শিশু হাসপাতাল গড়ার।

সেই স্বপ্নপূরণে এগিয়ে এসেছেন তাঁর স্ত্রী ডা. প্রিয়াঙ্কা ধ্যানেশ্বর ভোঁসলে। আর পাশে দাঁড়িয়েছে ভিকস। এজন্য ভিকস-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।

অনুষ্ঠানে শ্রদ্ধা কাপুর বলেন, “মেডিক্যাল পরিষেবার সঙ্গে যুক্ত অগণিত যোদ্ধা এবং তাঁদের পরিবারকে কুর্নিশ জানাই। এক মারাত্মক কঠিন সময়ে আপনারাই আমাদের শক্তি ও আশা জুগিয়েছেন।”

অভিনেতা আর মাধবন  বলেন, “ভিকসের এই উদ্যোগ মন ছুঁয়ে গেছে।” প্রোক্টার অ্যান্ড গ্যাম্বেল সংস্থার সিনিয়র ডিরেক্টর এবং পার্সোনাল হেলথ কেয়ার বিভাগের প্রধান হিমাংশু তেওয়ারি বলেন, “এই কঠিন সময়ে ডাক্তারদের ভূমিকা মানবতার এক নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। আমাদের কর্তব্য হল, সেবার লক্ষ্যে অবিচল থেকে চিকিৎসকদের কাজের ধারাকে অব্যাহত রাখা।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img