হোমরাজ্যFake Vaccine : দেবাঞ্জনের দেহরক্ষীর সঙ্গে ধনখড়ের ছবি প্রকাশ করল তৃণমূল, তোলপাড়...

Fake Vaccine : দেবাঞ্জনের দেহরক্ষীর সঙ্গে ধনখড়ের ছবি প্রকাশ করল তৃণমূল, তোলপাড় রাজ্য

Fake Vaccine : দেবাঞ্জনের দেহরক্ষীর সঙ্গে ধনখড়ের ছবি প্রকাশ করল তৃণমূল, তোলপাড় রাজ্য

কসবায় (Kasba) ভুয়ো টিকাকাণ্ডে (Fake Vaccine) অভিযুক্ত দেবাঞ্জন দেবের (Debanjan Deb) সঙ্গে এবার জড়াল রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) নামও। বৃহস্পতিবার সাংবাদিকদের সামনে দুটি ছবি প্রকাশ করেন তৃণমূলের (Trinamool) জাতীয় মুখপাত্র ও রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)। একটি ছবিতে রাজ্যপাল ও তাঁর পরিবারের সঙ্গে এবং অন্যটিতে দেবাঞ্জনের সঙ্গে তার দেহরক্ষীকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।।

ছবি প্রকাশ করে সুখেন্দুবাবু দাবি করেন, “দেবাঞ্জনের (Debanjan) দেহরক্ষী অরবিন্দ বৈদ্যের সঙ্গে রাজ্যপালের যোগাযোগ দীর্ঘদিনের। শুনেছি, এই দেহরক্ষীর মাধ্যমেই বিশেষ ব্যক্তিদের কাছে নাকি খাম, উপহার পৌঁছে যেত।”

এরপর তিনি প্রশ্ন তোলেন, “একজন প্রতারক কীভাবে রাজভবনে (Raj Bhavan) ঢুকলেন? ওই নিরাপত্তা কর্মীর সঙ্গে রাজ্যপালের (Dhankhar) কোনও সম্পর্ক যদি প্রমাণিত হয়, দেশের গণতন্ত্রের ইতিহাসে তা হবে অত্যন্ত ভয়ঙ্কর।”

এই ছবি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়ে যায়। গতকাল সাংবাদিক বৈঠকে এই ভুয়ো টিকাকাণ্ডের পিছনে বিজেপির চক্রান্তের থাকতে পারে বলে ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img