হোমদেশBabul BJP : ফের ডিগবাজি বাবুলের, বললেন, "রাজনীতি ছাড়ছি, তবে সাংসদ থাকছি"

Babul BJP : ফের ডিগবাজি বাবুলের, বললেন, “রাজনীতি ছাড়ছি, তবে সাংসদ থাকছি”

Babul BJP : ফের ডিগবাজি বাবুলের, বললেন, “রাজনীতি ছাড়ছি, তবে সাংসদ থাকছি”

ফের ডিগবাজি বিজেপি (BJP) সাংসদ বাবুল সুপ্রিয়র (Babul Supriya)। রাজনীতি এবং সাংসদ পদ ছাড়ার কথা ঘোষণা করেছিলেন বাবুল। সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে বৈঠকের পর বাবুলের ঘোষণা, “রাজনীতি ছাড়ছি, তবে সাংসদ থাকছি।” বাবুল বলেন, “সাংবিধানিক পদে কাজ চালিয়ে যাব। কোনও রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িত না থেকে সাংবিধানিক দায়িত্ব পালন করে যাব।”

বাবুল বলেন, “রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত আগেই নিয়েছিলাম। তা থেকে সরছি না। কোনও রাজনৈতিক অনুষ্ঠানে আমাকে আর দেখবেন না। তবে অমিত শাহ (Amit Shah), নাড্ডাজি (J P Nadda) আমায় সাংসদপদ না ছাড়ার কথা বলেছেন। সাংসদ তহবিলের টাকা যাতে ঠিকভাবে খরচ হয়, সেদিকে নজর রাখবো। আমি সাংসদ পদ ছেড়ে দিই, তা আসানসোলের মানুষ চাইছেন না।”

বাবুল জানান, সাংসদ হিসেবে পাওয়া দিল্লির বাংলো এবং কেন্দ্রীয় নিরাপত্তা তিনি ছেড়ে দেবেন।। তবে সাংসদ হিসেবে বেতন নেবেন।”

বাবুলের আজকের ঘোষণার পর রাজনৈতিক মহলে ফের ধোঁয়াশা তৈরি হয়েছে। কারণ,শনিবার তাঁর ফেসবুক পোস্টে বাবুল বলেছিলেন, “রাজনীতি, সাংসদ পদ সবই ছেড়ে দেবেন। কোনও অবস্থাতেই সিদ্ধান্ত নড়চড় হবে না। তার ২ দিনের মধ্যে ফের মত বদলালেন।

শনিবার বাবুল লিখেছিলেন, “একটা প্রশ্নের জবাব আমায় দিয়ে যেতেই হবে কারণ এটা প্রাসঙ্গিক। প্রশ্ন উঠবেই কেনই বা রাজনীতি ছাড়তে গিয়েছিলাম? মন্ত্রিত্ব চলে যাওয়ার সঙ্গে তার কি কোনও সম্পর্ক আছে? হ্যাঁ আছে, কিছুটা তো নিশ্চয় আছে! তঞ্চকতা করতে চাই না তাই সে প্রশ্নের উত্তর দিয়ে গেলেই তা সঠিক হবে – আমায়ও তা শান্তি দেবে।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img