হোমখেলাEast Bengal : ইস্টবেঙ্গল আঁধারেই, কাটল না জট, অনড় লগ্নিকারী সংস্থা

East Bengal : ইস্টবেঙ্গল আঁধারেই, কাটল না জট, অনড় লগ্নিকারী সংস্থা

East Bengal : ইস্টবেঙ্গল আঁধারেই, কাটল না জট, অনড় লগ্নিকারী সংস্থা

ইস্টবেঙ্গলে (East Bengal) চুক্তি জট কাটলো না। শুক্রবার বৈঠক হলেও, লক্ষ লক্ষ সমর্থকের মুখে হাসি ফোটানোর মতো কোনও ইতিবাচক বার্তা কোনও পক্ষের তরফেই পাওয়া গেল না। তবে জট কাটবে বলে আশায় রয়েছেন লালহলুদ শিবিরের কর্তারা।

শুক্রবার দুপুরে প্রথমে চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের প্রতিনিধিদের এবং সন্ধ্যায় ক্লাবের কার্যকরী কমিটির বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু প্রথম বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয় যে, দ্বিতীয় বৈঠকের আজ আর প্রয়োজন নেই।

শুক্রবার দুপুরে চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিনিধিরা। এই বৈঠক চলে দীর্ঘ ৪ ঘণ্টা ধরে। কিন্তু বৈঠক থেকে কোনও সমাধান সূত্র বেরোয়নি।

বৈঠকে নিজেদের পুরনো দাবিগুলোই ফের পেশ করেন লালহলুদ কর্তারা। মিডলটন স্ট্রিটে হওয়া এই বৈঠকে ইনভেস্টর শ্রী সিমেন্টের দেওয়া চূড়ান্ত চুক্তিপত্রের কোন কোন বিষয়গুলি ক্লাবের কাছে গ্রহণযোগ্য, কোনটি মানা সম্ভব নয়, তা স্পষ্ট জানিয়ে দেন ইস্টবেঙ্গল কর্তারা।

বৈঠকের মাঝেই বিনিয়োগকারী সংস্থার সঙ্গে যোগাযোগও করেন চুক্তি মধ্যস্থতাকারীরা। কিন্তু চূড়ান্ত চুক্তিপত্র বদলাতে নারাজ ইনভেস্টর সংস্থা। অন্যদিকে অবস্থানে অনড় ক্লাবও। অর্থাৎ জট রয়েই গেল।

তবে বৈঠকের পর ক্লাবের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, মধ্যস্থতাকারীদের কাছে যা বক্তব্য রাখা হয়েছে, ইনভেস্টরের কাছে তা পেশ করা হবে। এরপর ক্লাবকে ইনভেস্টরের মতামত জানিয়ে দেবেন মধ্যস্থতাকারীরা।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img