হোমলাইফস্টাইলঘরে বসেই হায়দরাবাদ বা লখনউয়ের বিরিয়ানি, নিয়ে এল চরাবুনি

ঘরে বসেই হায়দরাবাদ বা লখনউয়ের বিরিয়ানি, নিয়ে এল চরাবুনি

ঘরে বসেই হায়দরাবাদ বা লখনউয়ের বিরিয়ানি, নিয়ে এল চরাবুনি

নিজস্ব প্রতিনিধি : হায়দরাবাদে গেছেন, অথচ সেখানকার বিরিয়ানি খাননি, এমন মানুষের সংখ্যা খুবই কম। তবে এখন এই বিরিয়ানি খাওয়ার জন্য আর হায়দরাবাদ ছুটতে হবে না। ঘরে বসেই পেয়ে যাবেন আপনার পছন্দের বিরিয়ানি। শুধু হায়দরাবাদ কেন, লখনউ, দিল্লি বা মালাবার, যে বিরিয়ানি আপনার পছন্দ, তা পৌঁছে যাবে আপনার বাড়িতেই।

বাংলার মানুষের জন্য এমনই সুবিধা নিয়ে এসেছে চরাবুনি (Charabuni Services Pvt Ltd). হায়দরাবাদ, লখনউ, জয়পুর ও কোচির নামী রেস্তোরাঁর রান্না করা খাবার একবারে আপনার ঘরে পৌঁছে দেবে চরাবুনি। খুব শিগগিরই দিল্লি, মুম্বই, গোয়া এবং অমৃতসরের খাবারও এই রাজ্যের মানুষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে চরাবুনি।

শুধু তাই নয়, গাঙ্গুরাম, নলিন চন্দ্রের মতো পশ্চিমবঙ্গের বিখ্যাত মিষ্টিও ভিন রাজ্যে পৌঁছে দেব এই সংস্থা। আগামী ২০ অক্টোবর থেকে প্রথমে দিল্লি এবং কলকাতায় এই পরিষেবা চালু করা হচ্ছে। এরপর এক থেকে দেড় মাসের মধ্যে মুম্বই, বেঙ্গালুরু, হায়দরাবাদ এবং পুনেতেও একই পরিষেবা চালু করা হবে।

চরাবুনির সিইও জ্ঞান কে এস এবং ডিরেক্টর অলোক কুমার জানিয়েছেন, “যে শহরে যে ধরনের রান্নার খ্যাতি রয়েছে, সে সব খাবার অন্য রাজ্যে পৌঁছে দেবে তাঁদের সংস্থা। এর জন্য খুব বেশি পকেটে টান পড়বে না। সবকিছু মিলিয়ে ক্রেতাকে প্রতি কেজির জন্য ৯০ থেকে ১০০ টাকা বাড়তি গুনতে হবে। অন লাইনে বুকিংয়ের পর ২৪ থেকে ৩৬ ঘণ্টার মধ্যে খাবার বাড়ি পৌঁছে যাবে।”

তাঁরা আরও জানান, বিভিন্ন শহরের জনপ্রিয় খাবারগুলিকে এভাবেই তাঁরা খাদ্যরসিক মানুষের কাছে নাগালের মধ্যে নিয়ে আসতে চান। এর জন্য ট্যাগলাইনও চালু করেছে চরাবুনি। সেটি হল, “Connecting the Food Capitals of India”.

কীভাবে মিলবে আপনার পছন্দের বিরিয়ানি বা অন্য খাবার?

এর জন্য বুকিং করতে হবে অনলাইনে। www.taste2plate.com ওয়েবসাইটে গিয়ে বুক করা যাবে। কিংবা গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপ ডাউনলোড করতে হবে। দাম অনলাইনে দেওয়া যেতে পারে। অথবা ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থাও রয়েছে।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img