হোমরাজ্যModi-Mamata: 'ম্যান মেড বন্যা', মোদির কাছে ক্ষোভ উগরে দিলেন মমতা

Modi-Mamata: ‘ম্যান মেড বন্যা’, মোদির কাছে ক্ষোভ উগরে দিলেন মমতা

Modi-Mamata: ‘ম্যান মেড বন্যা’, মোদির কাছে ক্ষোভ উগরে দিলেন মমতা

দক্ষিণবঙ্গের বিভিন্ন এলাকায় বন্যা পরিস্থিতি নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্যের সামগ্রিক বন্যা পরিস্থিতি নিয়ে খোঁজখবর নিতে বুধবার মুখ্যমন্ত্রীকে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

প্রধানমন্ত্রীর কাছে ক্ষোভপ্রকাশ করে মমতা বলেন, রাজ্যকে না জানিয়ে ডিভিসি (DVC) জল ছাড়তে থাকায় বাংলার লক্ষ লক্ষ মানুষ বন্যার কবলে পড়েছেন। ডিভিসি পলি পরিষ্কার না করে অতিরিক্ত জল ছাড়ার জন্যই আজ রাজ্য ভাসছে।”

রাজ্যকে সব ধরনের সাহায্যের আশ্বাস দেন প্রধানমন্ত্রী। রাজ্যের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদও জানান মুখ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রীর কাছে ক্ষোভ জানিয়ে থেমে থাকেননি মুখ্যমন্ত্রী। মোদির কাছে আজ চিঠিও দিয়েছেন মমতা। সেখানে তিনি ‘ম্যান মেড বন্যা’র কথা উল্লেখ করেন।

রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্রও অভিযোগ করেছেন, এই বন্যা পরিস্থিতির জন্য দায়ী কেন্দ্রের ষড়যন্ত্র।

বুধবার হেলিকপ্টারে করে বন্যা দুর্গত এলাকা পরিদর্শনের কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু খারাপ আবহাওয়ার সেই সফর বাতিল করতে হয়। মুখ্যমন্ত্রী এদিন সড়ক পথেই দুর্গত এলাকায় পৌঁছে যান। আমতায় হাঁটু সমান জলে দাঁড়িয়ে দুর্গতদের সঙ্গে কথা বলেন তিনি। বৃষ্টির মধ্যে পুরো সময় নিজের ছাতা নিজেই ধরে রেখেছিলেন মুখ্যমন্ত্রী।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img