হোমরাজ্যশুভেন্দুই বিরোধী দলনেতা, গঠনমূলক কাজে সহযোগিতার বার্তা

শুভেন্দুই বিরোধী দলনেতা, গঠনমূলক কাজে সহযোগিতার বার্তা

শুভেন্দুই বিরোধী দলনেতা, গঠনমূলক কাজে সহযোগিতার বার্তা

রাজ্যের বিরোধী দলনেতা হলেন শুভেন্দু অধিকারীই। সোমবার বিরোধী দলনেতা হিসেবে শুভেন্দু অধিকারীর নাম প্রস্তাব করেন মুকুল রায়। তা সমর্থন করেন ২২ জন। রাজ্য বিজেপি জানিয়েছে, অন্য কারোর নাম প্রস্তাব করা হয়নি।সর্বসম্মতিতে বিরোধী দলনেতা নির্বাচিত হয়েছেন শুভেন্দু।

মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে এবার নন্দীগ্রাম থেকে জয়ী হয়েছেন শুভেন্দু অধিকারী। এই জয় নিয়ে বিতর্ক তৈরি হলেও, বিরোধী দলনেতার তিনিই এগিয়ে ছিলেন।

সোমবার কলকাতার হেস্টিংসে বিজেপির পরিষদীয় দলের বৈঠকে বসে। বৈঠকে উপস্থিত ছিলেন দলের দুই কেন্দ্রীয় পর্যবেক্ষক আইনমন্ত্রী রবিশংকর প্রসাদ এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদব। দলের নবনির্বাচিত ৭৭ জন বিধায়ককেও এখানে ডাকা হয়। সেখানেই শুভেন্দুর নাম চূড়ান্ত হয়।

বিজেপি পরিষদীয় দলের নেতা নির্বাচিত হওয়ার পরে শুভেন্দু অধিকারী বলেন, “রাজ্য সরকারের গঠনমূলক কাজে সবরকম সহযোগিতা করব। যখন ২৯ জন বিরোধী বিধায়ক ছিলেন, তখন আমি বিধানসভার সদস্য ছিলাম। ২৩৫-এর দম্ভ আমি দেখেছি। এখন আর সেই পরিস্থিতি নেই। আমরা চাই হিংসা মুক্ত বাংলা, শান্তির বাংলা। সরকারের গঠনমূলক কাজে সহযোগিতার পাশাপাশি আমরা অত্যাচারের বিরুদ্ধেও সরব হব।”

শুভেন্দু আরও বলেন, “দল আমাকে যে দায়িত্ব দিয়েছে তা পালন করব। তবে কোনও সিদ্ধান্ত আমি একা নেব না। দলের নীতি মেনে সবাইকে সঙ্গে নিয়ে চলব।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img