হোমদেশTripura : ত্রিপুরায় এবার আক্রান্ত দোলা-অপরূপা, গাড়ি ভাঙচুর, অভিযুক্ত বিজেপি

Tripura : ত্রিপুরায় এবার আক্রান্ত দোলা-অপরূপা, গাড়ি ভাঙচুর, অভিযুক্ত বিজেপি

Tripura : ত্রিপুরায় এবার আক্রান্ত দোলা-অপরূপা, গাড়ি ভাঙচুর, অভিযুক্ত বিজেপি

ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। এবার দলের দুই নেত্রী তথা সাংসদ দোলা সেন (Dola Sen) ও অপরূপা পোদ্দারের (Aparupa Podder) উপর হামলার অভিযোগ উঠেছে। স্বাধীনতা দিবসের থাইরুম থেকে ফেরার পথে তাঁদের গাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। হামলায় দোলা সেনের ব্যক্তিগত সচিবের মাথা ফেটে যায় বলে অভিযোগ। এই ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আগরতলায় (Agartala) স্বাধীনতা দিবসের অনুষ্ঠান সেরে দোলা ও অপরূপা দক্ষিণ ত্রিপুরার বেতাগা গ্রামে যান। সেখান থেকে ফেরার পথেই তাঁদের উপর হামলা হয়েছে বলে অভিযোগ।

রাস্তার মধ্যে লাঠি, বাঁশ নিয়ে দোলাদের গাড়ি ভাঙচুর এবং তাঁদের লক্ষ্য করে পাথরও ছোড়া হয় বলে অভিযোগ। দোলা ও অপরূপার অভিযোগ, তাঁদের ব্যাগ, নথি ছিনতাইয়ের চেষ্টা চালানো হয়েছে।

দোলা সাংবাদিকদের বলেন, “আমাদের উপর হঠাৎই হামলা চালানো হয়। গাড়ির কাচ ভাঙচুর করা হয়েছে। আমাকে, অপরূপাকে মারধর করা হয়েছে। সব কিছু ঘটেছে পুলিশের সামনেই। ওঁরা দাঁড়িয়ে সব দেখেছিল।”

দিকে তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, বিজেপি কর্মীরা কোনও রকমের হামলা করেনি। পরিস্থিতি জটিল করার জন্যই এই অভিযোগ তুলছে তৃণমূল।

কয়েকদিন আগে ত্রিপুরায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্তরা।

এর আগে আইপ্যাকের টিমকেও হোটেলে আটকে রাখা হয়েছিল। ত্রিপুরায় গিয়ে হামলার মুখে পড়েন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img