হোমরাজ্যডাক্তার থেকে কল-মিস্ত্রি, গৃহস্থালির নানা প্রয়োজনে মুশকিল আসান "জেমস আঙ্কল"

ডাক্তার থেকে কল-মিস্ত্রি, গৃহস্থালির নানা প্রয়োজনে মুশকিল আসান “জেমস আঙ্কল”

ডাক্তার থেকে কল-মিস্ত্রি, গৃহস্থালির নানা প্রয়োজনে মুশকিল আসান “জেমস আঙ্কল”

ডাক্তার থেকে গৃহশিক্ষক, কলের মিস্ত্রি থেকে বিভিন্ন কাজের কারিগর, গৃহস্থালির নিত্যদিনের নানা প্রয়োজনে আপনাকে আর হন্যে হয়ে ঘুরতে হবে না। এক ছাতার নীচে মিলবে বিভিন্ন ধরনের একগুচ্ছ পরিষেবা। এর জন্য একটি ফোন কলই যথেষ্ট। কিংবা ওয়েবসাইটে গিয়েও আপনার প্রয়োজন অনুযায়ী পেশাদারের খোঁজ পেতে পারেন।

রাজ্যের মানুষকে এ ধরনের পরিষেবা দিতে এগিয়ে এসেছে “জেমস আঙ্কেল” নামে এক সংস্থা। ২০১৮-র সেপ্টেম্বরে সংস্থার পথ চলা শুরু হলেও, সময়ের পথ ধরে এর পরিষেবার ক্ষেত্র বেড়েছে। বুধবার কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক বৈঠকে জেমস আঙ্কেল-এর প্রজেক্ট কো-অর্ডিনেটর পার্থপ্রতিম চক্রবর্তী বলেন, তাঁদের সংস্থার মাধ্যমে বহু স্বনির্ভর পেশাদার সহজেই কাজ পেতে পারেন।

তিনি জানান, “www.jamesuncle.com ওয়েবসাইটে গিয়ে যে কেউ নিজের এলাকার নাম ও কাজের নাম উল্লেখ করলে, প্রয়োজন অনুযায়ী তিনি পেশাদার ব্যক্তির সন্ধান পেতে পারেন। কিংবা 844-844-0131 নম্বরে জেমস আঙ্কেলের কাস্টমার কেয়ার প্রতিনিধির কাছ থেকে হোয়াটসঅ্যাপ এবং এসএমএস-এর মাধ্যমে প্রয়োজনীয় তথ্য পেতে পারেন। এছাড়া 033-4083-8787 নম্বরেও ফোন করা যেতে পারে।”

জেমস আঙ্কেল-এর পরামর্শদাতা সিদ্ধার্থ চক্রবর্তী বলেন, সাধারণ মানুষের দৈনন্দিন চাহিদা পূরণ এবং স্বনিযুক্ত পেশাদারদের জন্য আরও কাজের সুযোগ তৈরি করাই তাঁদের লক্ষ্য।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img