হোমবিনোদন'আনন্দধ্বনি'র অনন্য আনন্দ-সন্ধ্যা

‘আনন্দধ্বনি’র অনন্য আনন্দ-সন্ধ্যা

‘আনন্দধ্বনি’র অনন্য আনন্দ-সন্ধ্যা

‘আনন্দধ্বনি’র উদ্যোগে নাগেরবাজারের অজিতেশ মঞ্চে সম্প্রতি হয়ে গেল এক অনন্য সাংস্কৃতিক অনুষ্ঠান। সঙ্গে ছিল বিশিষ্টজনদের সম্বর্ধনা জ্ঞাপন এবং মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার।

এবারের আনন্দধ্বনির অনুষ্ঠানের বিষয়বস্তু ছিল, “পাদপ্রদীপ মঞ্চের যে আলো, মঞ্চের কুশীলবকে আলোকিত করে”। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল বিশিষ্ট শিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও গৌতম ঘোষালের গান।

আনন্দধ্বনির শিল্পীদের সমবেত গানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর শিশুদের সমবেত আবৃত্তি।

অনুষ্ঠানের মাঝেই বিশিষ্ট গজলশিল্পী কুমকুম ভট্টাচার্য এবং সুপরিচিত বাচিক শিল্পী, আকাশবাণী ও দূরদর্শনখ্যাত দেবাশিস বসুকে সম্বর্ধনা জানানো হয়। সঞ্চালনায় ছিলেন উজ্জ্বল ভট্টাচার্য।

আনন্দধ্বনির কর্ণধার জয়তী চক্রবর্তী জানালেন, মহিলা এবং শিশুদের পাদপ্রদীপের আলোয় আনার ব্রত নিয়েই তাঁর সংস্থার পথ চলা শুরু হয়েছিল। তাঁর কথায়, “আমরা শুধুমাত্র সাংস্কৃতিক কর্মকাণ্ডের মধ্যে নিজেদের সীমাবদ্ধ রাখিনি। এবার সুন্দরবনের প্রত্যন্ত অঞ্চলের মহিলাদের হাতে সেলাই মেশিনও তুলে দিয়েছি। এছাড়া, দুই সংস্থা গান্ধী সেবা ক্যান্সার এবং দেবাঙ্গন বৃদ্ধাশ্রমকে অনুদানও দেওয়া হয়েছে। আর আমাদের সভাপতি অরূপ সিনহা এবং সহ সভাপতি বিশ্বদেব চক্রবর্তী সারা বছর ধরে সব কাজ দেখাশোনা করেন।”

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img