হোমবিনোদনল্যাকমে-নিউইয়র্ক ফ্যাশন উইকের আন্তর্জাতিক মঞ্চে সল্টলেক INIFD-র শিক্ষার্থীরা

ল্যাকমে-নিউইয়র্ক ফ্যাশন উইকের আন্তর্জাতিক মঞ্চে সল্টলেক INIFD-র শিক্ষার্থীরা

ল্যাকমে-নিউইয়র্ক ফ্যাশন উইকের আন্তর্জাতিক মঞ্চে সল্টলেক INIFD-র শিক্ষার্থীরা

ফ্যাশন দুনিয়ার আন্তর্জাতিক মঞ্চে সল্টলেকের INIFD-র ছাত্রছাত্রীরা। সম্প্রতি ‘ল্যাকমে ফ্যাশন উইক’ এবং ‘নিউ ইয়র্ক ফ্যাশন উইক’ নামে দুটি সুপরিচিত ইভেন্টে অংশ নিয়েছিলেন এখানকার শিক্ষার্থীরা। সেখানে নিজেদের মেধা, শৈল্পিক দক্ষতা আর সৃজনশীলতার সাক্ষর রেখেছেন তাঁরা।

INIFD সল্টলেকের ফ্যাশন ডিজাইনের প্রতিভাবান ছাত্রী, সঞ্জিতা চক্রবর্তী ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর ‘দ্য ডিজাইন ফেস্টিভাল 6’-এর “লঞ্চপ্যাড ইভেন্ট” জিতে নিয়ে এই প্রতিযোগিতার সরাসরি প্রবেশপত্র জিতে নিয়েছেন। INIFD সল্টলেক গত ৩ বছর ধরে টানা এই লঞ্চপ্যাড ইভেন্ট জিতে আসছে। INIFD সল্টলেকের দক্ষ শিক্ষার্থীরা নিউ ইয়র্ক ফ্যাশন সপ্তাহেও তাঁদের ‘Haute Couture’ কালেকশন প্রদর্শন করেছে। এই ইভেন্টটিতেও এই সংস্থার শিক্ষার্থীরা টানা ৪ বছর ধরে তাঁদের পোশাক সংগ্রহ প্রদর্শন করছে।

INIFD সল্টলেক এই সাফল্য উদযাপনের জন্য একটি “ইন-হাউস ফ্যাশন শো” এর আয়োজনও করেছে। এতে এই সংস্থার ছাত্রছাত্রীরা ছাড়াও অংশগ্রহণ করবেন ফ্যাশন জগতের সুপরিচিত মডেল এবং ব্যক্তিত্বরাও।

INIFD সল্টলেক, এই ইনস্টিটিউটের সঙ্গে জুড়ে রয়েছে ২৬ বছরের নজরকাড়া গৌরবময় সাফল্য। INIFD সল্টলেক ফ্যাশন এবং ইন্টেরিয়র ডিজাইনের সেরা গ্রুমিং কোর্সের জগতে সুপরিচিত নাম এবং ভারত সেরা ইন্সটিটিউট হিসাবে A++ র‌্যাঙ্কে পুরস্কৃতও হয়েছে এই প্রতিষ্ঠান।

spot_img
spot_img

সবাই যা পড়ছেন

spot_img